আর্জেন্টিনাকে ‘কাপুরুষ’ বলায় রদ্রিগোকে ধুয়ে দিলেন মেসি

ফুটবল, খেলা

বার্তা২৪ স্পোর্টস | 2023-11-22 18:03:24

ব্রাজিলের মাটিতে স্বাগতিকদের সঙ্গে আর্জেন্টিনার ম্যাচ মানেই এখন দাঙ্গা-হাঙ্গামা। গত বিশ্বকাপ বাছাইয়ে ব্রাজিলের বিপক্ষে মেসিদের ম্যাচে করোনাবিধি অমান্য করার অভিযোগে আর্জেন্টিনার কয়েকজন খেলোয়াড়কে ধরতে মাঠে প্রবেশ করে পুলিশ। পণ্ড হয় ম্যাচ। আবারও বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলতে আর্জেন্টিনা ব্রাজিলে ফিরতেই ফের দৃশ্যপটে পুলিশ। এবার গ্যালারিতে আর্জেন্টিনা সমর্থকদের নির্বিচারে মারধর করেছে তারা।

আর্জেন্টিনা সমর্থকদের উপর পুলিশি হামলা দেখে ম্যাচ শুরুর আগেই মাঠ ত্যাগ করেন লিওনেল মেসিরা। পরে পরিস্থিতি কিছুটা শান্ত হলে ফের মাঠে নামে দুই দল। তবে মেসিদের শুরুতে মাঠ ত্যাগ করার বিষয়টি মেনে নিতে পারেননি ব্রাজিলের ফরোয়ার্ড রদ্রিগো। বিষয়টি নিয়ে আর্জেন্টিনার মিডফিল্ডার রদ্রিগো দে পলের সঙ্গে বচসায় লিপ্ত হয়েছিলেন তিনি।

সে সময় বাক্যবিনিময়ের একপর্যায়ে আর্জেন্টিনা দলকে ‘ভীরু, কাপুরুষ’ বলে বসেন ক্লাব পর্যায়ে রিয়াল মাদ্রিদে খেলা রদ্রিগো। তার এমন ঔদ্ধত্যপূর্ণ মন্তব্য শুনে আর নিজেকে নিয়ন্ত্রণে রাখতে পারেননি। রদ্রিগোর ঘাড়ে হাত রেখে মেসি তাকে বলেন, ‘কে বলে আমরা কাপুরুষ? আমরা বিশ্বচ্যাম্পিয়ন। মুখে লাগাম দাও!’

দাঙ্গা-হাঙ্গামা আর ফাউলে ভরা ৯০ মিনিটের পর শেষ হাসি অবশ্য মেসির আর্জেন্টিনাই হেসেছে। দ্বিতীয়ার্ধে ডিফেন্ডার ওতামেন্দির কড়া একমাত্র গোলে জয় নিয়েই মাঠ ছাড়ে বিশ্বচ্যাম্পিয়নরা।

এ সম্পর্কিত আরও খবর