হামলা ও ডাকাতির শিকার মেসির স্ত্রীর পরিবার

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2023-11-25 09:29:08

আর্জেন্টিনার রোজারিও শহরে যেন অপরাধের মাত্রা কমছেই না। এবার আক্রমণের শিকার হলো লিওনেল মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর পরিবার। তাদের পারিবারিক সুপারশপকে কেন্দ্র করে এই ডাকাতির ঘটনাটি ঘটেছে।

চলতি বছরের মার্চ মাসে রোকুজ্জোর এই সুপারশপে গুলি করা হয়েছিল। মেসিকেও দেওয়া হয়েছিল হুমকি। এবার ডাকাতিও করা হলো। তবে সরাসরি সুপারশপে আক্রমণ নয়, সুপারশপের টাকা ব্যাংকে জমা রাখতে যাওয়ার সময় তাদের গাড়িতে আক্রমণ করা হয়।

আর্জেন্টাইন গণমাধ্যমের তথ্য অনুযায়ী, মোটা অঙ্কের টাকা গাড়িতে করে ব্যাংকে নিয়ে যাচ্ছিলেন রোকুজ্জোর কাজিন অগাস্তিনা স্কালিয়া। তার সঙ্গে ছিলেন সুপারশপের দু’জন কর্মী। মাঝ রাস্তায় দুজন বন্দুকধারী এসে তাদের গাড়ি থামিয়ে প্রায় ৮ মিলিয়ন আর্জেন্টাইন পেসো ডাকাতি করে নিয়ে গেছে। যার পরিমাণ প্রায় ২২ হাজার ৫০০ ডলারের সমান।

সুপারমার্কেট থেকে ৪৫ ব্লক দূরে এই ঘটনা ঘটেছে। সাদা রঙের একটি গাড়িতে করে এসেছিল হামলাকারীরা। স্কালিয়াদের গাড়ি থামিয়ে তারা গুলি ছুড়েছে এবং দুটি ব্যাগে থাকা বিশাল অঙ্কের টাকা নিয়ে গেছে।

গাড়িতে থাকা এক কর্মী জানিয়েছেন, ‘টাকা রাখতে আমরা সুপারমার্কেট থেকে ব্যাংকে যাচ্ছিলাম। ওরা আমাদের জানালা ভেঙে টাকা নিয়ে গেছে। গাড়িতে করে তারা এসেছিল। ঘটনার শুরুতে গুলির শব্দ শুনেছি। পরে গাড়ি থেকে বের হয়ে বুলেটের ছিদ্র দেখেছি।‘

এই ঘটনায় মেসি এখনো কিছু না বললেও কাজিনের সোশ্যাল মিডিয়া পোস্টে সহমর্মিতা দেখিয়ে কমেন্ট করেছেন রোকুজ্জো।

এর আগে মার্চ মাসেও তাদের সুপারশপে হামলার ঘটনা ঘটেছে। সিসিটিভির ফুটেজে দেখা গেছে, দুজন লোক মোটরসাইকেলে এসে শপের বাইরে থেকে গুলিবর্ষণ করেছে। কোনো হতাহতের ঘটনা না ঘটলেও গুলি কাঁচ ভেদ করে শপের ভিতরে যেয়েও আঘাত করেছে বলেও চিহ্ন দেখা গেছে।

সেই হামলায় মেসির উদ্দেশ্যে একটি চিরকুটও ফেলে যাওয়া হয়েছিল। সেখানে মেসিকে হুমকি দিয়ে লেখা ছিল, ‘মেসি আমরা তোমার অপেক্ষায় আছি। জাভকিন (রোজারিওর মেয়র) একজন মাদক চোরাকারবারি। সেও তোমাকে বাঁচাতে পারবে না।’

এ সম্পর্কিত আরও খবর