৩ মিনিটে রোনালদোর দুই গোলে নাসরের জয় 

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2023-11-25 12:05:54

বয়সটাকে যেন রীতিমত হাসির খোরাক বানিয়ে ফেলেছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। ৩৮ বছর পেরিয়েও যেন চমক দেখাতে ভুলছেন না সাবেক এই রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড। ২০২২ বিশ্বকাপের পর অনেকেই ভেবেছিল ফুটবলটা হয়তো এবার ঘরের শোকেসে সাজিয়ে রাখবেন রোনালদো। তবে রোনালদো ভেবেছেন অন্য কিছু, অনন্য কিছু। ক্লাব বদলে পাড়ি জমালেন সৌদি আরবে। সেখানে কাটাচ্ছেন দারুণ সময়। একইসঙ্গে জাতীয় দলেও ফিরেছেন নিজের পুরনো জাতে। 

তারই ধারাবাহিকতায় ক্লাব ফুটবলে আরও একটি জৌলুসময় রাত কাটালেন রোনালদো। সৌদি প্রো লিগে আখদাউদের বিপক্ষে তার জোড়া গোলে আল-নাসর জিতেছে ৩-০ ব্যবধানে। 

ম্যাচের তিন মিনিটের মধ্যেই গোল দুটি করেন সাবেক এই ইউভেন্তুস ও ম্যানচেস্টার ইউনাইটেড তারকা। গোল দুটিকে এক কথায় চোখ ধাঁধানো বললে কেউই দ্বিমত করার কথা না। ম্যাচের ৭৫তম মিনিটেই পেতে পারতেন নিজের প্রথম গোল। ফিরতি পাস থেকে পাওয়া এক বলে রোনালদোর নেওয়া দারুণ শত রুখে দেন প্রতিপক্ষের গোলরক্ষক।

সেখানেই যেন বেড়েছে গোলের ক্ষুধা। মিনিট দুই পরেই ডি-বক্সের বাম প্রান্ত থেকে নেয়ে রোনালদোর জোরালো শট এবার থামাতে পারেননি তিন ডিফেন্ডারসহ গোলরক্ষক। 

সেখানেই থামেননি। ৮০তম মিনিটে করেন আরও এক গোল। মধ্য মাঠে পাওয়া বল গোলপোষ্টের উদ্দেশ্যে হাওয়ায় ভাসান তিনি। প্রায় ৩০ মিটার দূর থেকে নেওয়া এই শট গোলরক্ষকসহ বাকি ফুটবলাররা কেবল চেয়ে দেখছেন। 

আল-নাসরের হয়ে প্রথম গোলটি করেন সামি আল নাজেয়ি। 

জোড়া এই গোলে চলতি মৌসুমে ক্লাবের হয়ে ১৮ ম্যাচে ১৮টি গোল করলেন রোনালদো। এর মধ্যে লিগের ১৩ ম্যাচে করেছেন ১৫ গোল। অন্যদিকে, জাতীয় দলের জার্সিতেও দারুণ ছন্দে আছেন তিনি। ইউরো ২০২৪ বাছাইয়ে আট ম্যাচে পেয়েছেন ১০ গোল।

 

এ সম্পর্কিত আরও খবর