আবারও একসঙ্গে মেসি-সুয়ারেজ জুটি

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪ | 2023-12-22 21:15:58

লিওনেল মেসি, সার্জিও বুসকেটস ও জর্দি আলবার সঙ্গে ইন্টার মায়ামিতে খেলবেন লুইস সুয়ারেজও, এই গুঞ্জনটা গত মৌসুমেও শোনা যাচ্ছিল। তবে সমর্থকদের আশাভঙ্গ হয়েছিল, কারণ সুয়ারেজ ব্রাজিলের ক্লাব গ্রেমিওতে পাড়ি জমিয়েছিলেন। কিন্তু সমর্থকদের আশা এবার পূরণ হতে যাচ্ছে, যুক্তরাষ্ট্রের ক্লাবটিতে যোগ দেয়ার খুব কাছে সুয়ারেজ।

এই প্রজন্মের অন্যতম সেরা আক্রমণভাগের একটি ছিল বার্সেলোনার মেসি-সুয়ারেজ জুটি। ২০১৪/১৫ মৌসুমে লিভারপুল ছেড়ে স্প্যানিশ জায়ান্ট বার্সায় যোগ দিয়েছিলেন উরুগুইয়ান স্ট্রাইকার লুইস সুয়ারেজ। ছয় বছর সেখানে মেসির সঙ্গে খেলছেন, দলের জয়ে ভূমিকা রেখেছেন বহুবার। আক্রমণভাগে সময়ের অন্যতম সেরা জুটি ছিলেন তারা।

মেসি ইন্টার মায়ামিতে যোগ দেওয়া পর তার পুরোনো সতীর্থ বুসকেটস ও জর্দি আলবাও সেখানে পাড়ি জমান। বার্সেলোনা ভক্তদের জন্য সেটি ছিল আনন্দের বিষয়। এবার তাদের সঙ্গে যোগ হলেন সুয়ারেজ। বার্সেলোনার সেরা দলটির খেলোয়াড়দের এই পুনর্মিলনিতে তাই বেশ খুশি বার্সা সমর্থকরা।

সুয়ারেজের ইন্টার মায়ামিতে পাড়ি জমানোর খবরটি নিশ্চিত করেছেন ইতালিয়ান ক্রীড়া সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো। সোশ্যাল মিডিয়ায় তিনি জানিয়েছেন, ‘এক বছরের চুক্তিতে ইন্টার মিয়ামিতে যোগ দেবেন সুয়ারেজ, যা পরবর্তীতে চাইলে আরও ১ বছর বাড়ানো যাবে।’

আক্রমণভাগে পুরোনো সতীর্থ এবং ঘনিষ্ঠ বন্ধুকে আরও একবার পেয়ে বেশ খুশি লিওনেল মেসি। দল নিয়ে আগের থেকেও বেশি আশাবাদী ডেভিড বেকহাম। মেসির অধীনেই সবশেষ মৌসুমে লিগ কাপ শিরোপা জিতেছে ইন্টার মায়ামি। এবার এমএলএসের শিরোপাটাও ঘরে তুলবে তারা এমনটাই প্রত্যাশা করেন সমর্থকরা।

এ সম্পর্কিত আরও খবর