উলভসের বিপক্ষে নাস্তানাবুদ চেলসি

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2023-12-24 21:24:05

ইংলিশ প্রিমিয়ার লিগে টটেনহ্যামকে বিধ্বস্ত করে ম্যানচেস্টার সিটিকে ৪-৪ গোলে রুখে দিয়ে যেই হুঙ্কার দিয়েছিল চেলসি। সেটা স্থায়ী হয়নি বেশিদিন। গেল কদিন ধরেই দুঃসময় পার করতে স্ট্যাম্পফোর্ড ব্রিজের দলটিকে। এরপরও প্রতিপক্ষ উলভস বলেই আশা ছিল। অন্তত হতাশ করবে না চেলসি। তবে শেষ পর্যন্ত সেই আশার গুড়ে বালি। আরও একবার ব্যর্থতার গল্প লিখে মাঠ ছেড়েছে মৌউরিসিও পচেত্তিনোর দল। মলিনাক্স স্টেডিয়ামে ম্যাচ হেরেছে ২-১ ব্যবধানে।

এদিন ম্যাচের শুরু থেকেই বল দখল কিংবা আক্রমণ সব বিভাগেই ছিল চেলসির দাপট। তবে উলভসের করা রক্ষণে জালের দেখা পাচ্ছিল না দলটি। পাল্টা আক্রমণে উঠেছে উলভস। তবে প্রতিপক্ষের রক্ষণের ফাঁক প্রথমার্ধে গলাতে পারেনি দলটি।

দ্বিতীয়ার্ধে অবশ্য সেই আক্ষেপ বেশ ভালোভাবেই পুষিয়ে নিয়েছে উলভস। ম্যাচের ৫১ মিনিটে মারিও লেমিনার গোলে ম্যাচে লিড নেয় স্বাগতিকরা। এগিয়ে যাওয়ার পর একই সঙ্গে জুড় দেয় নিজেদের রক্ষণ পাহারায়। যা বেশ কাজেও দিয়েছে দলটির। বল দখলে রেখে প্রতিপক্ষ আক্রমণ সানিয়ে গেলেও জালের দেখা পায়নি চেলসি। ম্যাচের নির্ধারিত সময়ে তাদের আর গোল করতে দেয়নি উলভস।

উল্টো আক্রমণে উঠে ইনজুরি টাইমে ব্যবধান দ্বিগুণ করে আসেন উলভসের ডোহার্টি। ম্যাচে জয় নিশ্চিতভাবে গা এলিয়ে দেয় উলভস। সুযোগটা বেশ ভালোই লুফে নিয়েছে চেলসি। রহিম স্টার্লিং ও ক্রিস্টোফার নকুনকু নৈপুণ্যে ব্যবধান কমায় চেলসি। সময় তখনও বাকি। একটা আশা উঁকি দিচ্ছিল বৈকি। তবে শেষ পর্যন্ত সেটি হতে দেয়নি উলভস। ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছেড়েছে দলটি।

চেলসির বিপক্ষে এ জয়ে পয়েন্ট টেবিলেও উন্নতি হয়েছে উলভসের। ১৮ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে টেবিলের ১১ নম্বরে অবস্থান তাদের। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে তাদের ঠিক সামনেই অবস্থান চেলসির। ৪০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান আর্সেনালের।

এ সম্পর্কিত আরও খবর