সফল অস্ত্রোপচারের পর শঙ্কামুক্ত সালাউদ্দিন

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪ | 2023-12-28 20:12:40

বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের শারীরিক অবস্থা বেশ কিছুদিন ধরেই ভালো নেই। হৃদরোগের সমস্যা নিয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি আছেন তিনি। কয়েকদিন আগে ডাক্তাররা তার হার্টে ব্লক আছে বলে জানান এবং যত দ্রুত সম্ভব তার করোনারি আর্টারির বাইপাস সার্জারি করতে হবে বলে পরিবারকে অবহিত করেন। আজ ছিল সার্জারির সেই দিন।

বাফুফের আনুষ্ঠানিক বিবৃতি থেকে জানা গেছে যে, সফলভাবে কাজী সালাউদ্দিনের সার্জারিটি সম্পন্ন হয়েছে। কোনোপ্রকার জটিলতা ছাড়াই দক্ষ সার্জনদের মাধ্যমে তার হার্টের অস্ত্রোপচারটি করা হয়েছে।

এ মুহুর্তে বাফুফে সভাপতিকে নিবিড় পর্যবেক্ষনের জন্য আইসিইউতে রাখা হয়েছে। তিনি আশঙ্কামুক্ত আছেন বলে ডাক্তাররা জানিয়েছেন। এছাড়াও হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকরা সর্বক্ষণ তার সার্বিক অবস্থা এবং পরিচর্যা করছেন।

মেডিকেল টিম পরামর্শ দিয়েছে যে, দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য বিশ্রাম অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই এই সময়ে বাফুফে সভাপতি ও তাদের পরিবারের গোপনীয়তাকে সম্মান জানানোর জন্যও বিনীত অনুরোধ জানানো হয়েছে।

কাজী সালাউদ্দিনের প্রতি জনসাধারণ, ক্রীড়াঙ্গনের সদস্যগণ ও সংবাদমাধ্যমের সমর্থন ও শুভকামনা প্রত্যাশা করছে বাফুফে। ফুটবল ফেডারেশন থেকে তার ও তার পরিবারের জন্য দোয়া কামনা করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর