হতাশা যেন পিছুই ছাড়ছে না নেইমারের

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2024-01-02 11:56:18

বিশ্বকাপের কোয়ার্টারে বিদায়ের পর থেকেই দুর্দিন শুরু হয়েছে ব্রাজিলের তারকা ফরোয়ার্ড নেইমারের। বিশ্বকাপ ব্যর্থতার পর ক্লাবের হয়েও ভালো পারফরম্যান্স দেখাতে পারছিলেন না তিনি। তার ওপর যোগ হলো ইঞ্জুরি, যার ফলে লম্বা সময়ের জন্য চলে যেতে হলো মাঠের বাইরে।

সৌদি ক্লাব আল হিলালে যোগ দিয়ে মাত্র পাঁচটি ম্যাচ খেলতে পেরেছিলেন, এরপরই চোটে পড়লেন। আসন্ন কোপা আমেরিকাতেও খেলতে পারবেন না তিনি। এরকম হতাশাজনক পরিস্থিতিতে এবার যোগ হলো নতুন মৌসুমের ট্রান্সফার মার্কেটে তার অবনতি।

২০২৪ সালের শুরুর দিন থেকেই সবার নজর রয়েছে শীতকালীন দলবদলের দিকে। স্বাভাবিকভাবে বড় তারকা ফুটবলাররা কে কোন ক্লাবে যোগ দিবেন সেই বিষয়ে বিশ্বজুড়েই থাকে বাড়তি এক আমেজ। কিন্তু এবার দলবদলে দাম কমার দিক থেকে শীর্ষ দশের মধ্যে আছেন ব্রাজিলের এই তারকা ফুটবলার।

২০১৭ তে যেই নেইমারকে ইতিহাসে রেকর্ড পরিমাণ ট্রান্সফার ফি (২২২ মিলিওন ইউরো) দিয়ে বার্সেলোনা থেকে পিএসজি কিনে নিয়েছিল, সেই নেইমারের চাহিদা এখন নেই বললেই চলে। বিষয়টি তার জন্যেও বেশ হতাশার এবং কষ্টদায়ক।

২০২৩ সালটা জীবনের একটি বাজে অধ্যায় ভেবেই ভুলে যেতে চাইবেন সময়ের অন্যতম সেরা এই উইংগার। চোট সারিয়ে এসে আবারও মাঠে নেইমারের ঝলক দেখতে মুখিয়ে আছেন নেইমারের কোটি কোটি ভক্তরা। কিন্তু ভাগ্য নেইমারের প্রতি সহায় হয় কিনা সেটিই এখন মূল চিন্তার বিষয়।

এ সম্পর্কিত আরও খবর