আবারও রোনালদোর সঙ্গে লড়াই, তর সইছে না মেসির 

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2024-01-12 13:14:47

 

২০০৯ থেকে ২০১৮। ফুটবলের এই দশক যেন ছিল দুই মহাতারকার নামে। ক্রিশ্চিয়ানো রোনালদো ও লিওনেল মেসি। সেসময় মাঠের ফুটবলে এই দ্বৈরথে মুখিয়ে থাকতো সবাই। মূলত মেসি বার্সেলোনায় এবং রোনালদো রিয়ালে থাকাকালীন এই দ্বৈরথে দেখা মিলত প্রায়শই। এরপর দুজনই লা লিগা ছাড়ার পর সেই তালিকা কমেছে অনেকখানি এবং ইউরোপ ছাড়ার পর তা একবারেই নেই। 

তবে চলতি বছরে ফের মুখোমুখি হতে চলেছেন এই দুই মহাতারকা। ইন্টার মায়ামির প্রাক-মৌসুম প্রস্তুতির অংশ হিসেবে সৌদি আরবে যাবেন মেসি। সেখানে তার দল আল-নাসর ও আল-হিলালের সঙ্গে দুটি ম্যাচ খেলবে। ১ ফেব্রুয়ারি আল নাসর-ইন্টার মায়ামির ম্যাচ দিয়েই আরও একবার একইসঙ্গে মাঠ মাতাবেন মেসি-রোনালদো। 

প্রায় দুই মাস মাঠে নামার অপেক্ষায় আছেন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকা মেসি। এদিকে পুরো ফুটবল বিশ্ব অপেক্ষায় আছে এই দ্বৈরথ দেখতে। সেই তালিকায় নাম লেখালেন খোদ মেসিও। পুরনো প্রতিদ্বন্দ্বীর সঙ্গে খেলতে মুখিয়ে আছেন তিনি। যেন তার তর সইছে না। 

আসন্ন রিয়াদ সিজন কাপ নিয়ে নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন মেসি। সেখানে তিন দলের এই লড়াইকে  ‘ঐতিহাসিক চ্যাম্পিয়নশিপ’ বলে উল্লেখ করেছেন তিনি। সেই পোস্টে মেসি লিখেন, ‘ইন্টার মায়ামির হয়ে রিয়াদ সিজন কাপে অংশ নিতে তর সইছে না, যেখানে আমরা এক ঐতিহাসিক চ্যাম্পিয়নশিপে সৌদির শীর্ষ ক্লাবগুলোর মুখোমুখি হব।’

এই সিজন কাপে মেসির দেখা হতে পারতো পুরনো বন্ধু নেইমারের সঙ্গেও। তবে এসিএল চোটে মাঠের বাইরে থাকায় কার্যত তা আর হয়ে উঠছে না। 

এ সম্পর্কিত আরও খবর