বিপিএলে মোহামেডান ও বসুন্ধরার দাপুটে জয়

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2024-01-12 19:43:21

বাংলাদেশ ফুটবল প্রিমিয়ার লিগের ম্যাচে ফটিস এফসিকে ৩-১ গোলে হারিয়ে শীর্ষস্থান ধরে রাখল বসুন্ধরা কিংস। অন্য ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে মোহামেডান।

এদিন ঘরের মাঠে শুরু থেকেই দাপুটে খেলা দেখাচ্ছিল বসুন্ধরা কিংস। মাত্র ৯ মিনিটেই রাকিব হোসেনের গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। ঠিক তার কিছুক্ষণ পরেই তারিক কাজীর আত্মঘাতী গোলে সমতায় ফেরে ফটিস।

২১তম মিনিটে ডরিয়েল্টনের গোলে এগিয়ে যায় বসুন্ধরা কিংস। এগিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করে তারা। ফটিস কয়েকবার সুযোগ তৈরি করলেও কাঙ্ক্ষিত গোলের দেখা পাচ্ছিল না।

ম্যাচের শেষ ভাগে এসে ৭৭তম মিনিটে ব্যবধান বাড়ান রিমন হোসাইন। নির্ধারিত সময়ে ফটিসের খেলোয়াড়রা আর কোনো গোল শোধ দিতে না পারায় নিজেদের মাঠে জয় নিয়েই শেষ হাসিটা হাসে বসুন্ধরা কিংস।

অপর ম্যাচে দাপটের সঙ্গে খেলা দেখিয়েছে মোহামেডান। ব্রাদার্স ইউনিয়নকে পাত্তাই দেয়নি মোহামেডানের খেলোয়াড়রা। দুটি করে গোল পেয়েছেন সুলেমান দিয়াবাত ও চুকুয়ামাকা এমানুয়েল। ব্রাদার্সের হয়ে একমাত্র গোলটি করেন আকমল হোসেন নয়ন।

বিপিএলে এদিন অন্য ম্যাচে মুখোমুখি হয়েছিল শেখ জামাল ও আবাহনী লিমিটেড। যেখানে প্রথমার্ধে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন রাফি। তবে দশ জনের দল নিয়েও ৮৮তম মিনিটে গোল দিয়ে দলকে জয় তুলে এনে দেন কর্নেলিউস স্টুয়ার্ট।

আজকের দিনের ম্যাচগুলো শেষে লিগ পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে বসুন্ধরা কিংস, তাদের পয়েন্ট ৯। ৭ পয়েন্ট নিয়ে মোহামেডান রয়েছে দুইয়ে এবং ৪ পয়েন্টের সঙ্গে তৃতীয় স্থানে শেখ রাসেল।

এ সম্পর্কিত আরও খবর