বিপিএলের ৪ দিন আগে লন্ডনের উদ্দেশ্যে সাকিব

বিপিএল, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2024-01-18 16:25:37

এমপি হওয়ার পর সাকিব আল হাসানের ব্যস্ততা বেড়েছে আগের থেকেও অনেক বেশি। তবে অনুশীলনের ব্যাপারে বড্ড সিরিয়াস তিনি। বিপিএলকে সামনে রেখে রংপুর রাইডার্সের অনুশীলনেও গত কদিন ধরেই দেখা যাচ্ছে সাকিবকে। চোখে খানিকটা সমস্যা দেখা দিলেও চালিয়ে গেছেন অনুশীলন।

কিন্তু এখন প্রশ্ন হলো, হঠাৎ বিপিএলের মাত্র ৪ দিন আগে কেন লন্ডনের উদ্দেশে রওনা দিচ্ছেন সাকিব? স্বাভাবিকভাবেই সাকিব ভক্তদের মনে তৈরি হয়েছে এ প্রশ্ন; সাকিবকে বিপিএলের শুরু থেকে দেখা যাবে তো? অবশ্য সাকিব লন্ডন যাচ্ছেন তার চোখের চিকিৎসা করাতেই। সুস্থ হয়ে মাঠে খেলতে নামতে চান তিনি, ব্যাপারটি নিশ্চিত করেছে বিসিবি।

সাকিব জানিয়েছেন বিশ্বকাপ চলাকালীনই চোখের সমস্যায় ভুগতে হয়েছে তাকে। মূলত, স্নায়ুর চাপের কারণে রেটিনার সমস্যা দেখা দিয়েছে। যার ফলে ব্যাটিংয়ের সময় বল দেখতে কিছুটা সমস্যা হচ্ছে তার। মাঝে দু দফা ভারত ও যুক্তরাষ্ট্রে চিকিৎসক দেখিয়েছেন তিনি। তবে নতুন করে ফের একই সমস্যা দেখা দেওয়ায় বিপিএলের আগেই সেটা সারাতে লন্ডনের উদ্দেশে রওনা হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

লন্ডনে যাওয়ার আগে রোববার রংপুর রাইডার্সের সঙ্গে দলীয় অনুশীলন চশমা চোখে ব্যাট করতে দেখা গেছে তাকে। হাতের চোটটাও এখন প্রায় নেই বললেই চলে। তবে নতুন করে চিকিৎসার জন্য সাকিব লন্ডনে যাওয়ায় বিপিএলের শুরু থেকে তাকে পাওয়া যাওয়া নিয়ে শঙ্কা তো থাকছেই।

এ সম্পর্কিত আরও খবর