এখনই আর্জেন্টিনার দায়িত্ব ছাড়ছেন না স্কালোনি

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪ | 2024-01-16 12:03:34

‘এভাবে চালিয়ে যাওয়াটা কঠিন, এভাবে জিততে থাকাটাও সহজ নয়’ - গত নভেম্বরে এই এক মন্তব্য করে আর্জেন্টিনার কোটি সমর্থকের কপালে চিন্তার ভাঁজ এনে দিয়েছিলেন লিওনেল স্কালোনি। ব্রাজিলের বিপক্ষে জয়ের পর কোথায় উৎসব করার কথা সমর্থকদের, কিন্তু উল্টো ম্যাচের পর স্কালোনির ওই মন্তব্যে হতাশ হয়ে পড়েন আর্জেন্টিনার ফুটবলভক্তরা।

তবে সম্প্রতি আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস দিয়েছে স্বস্তির খবর। এই বছর কোপা আমেরিকার আগে আর্জেন্টিনার ডাগআউট ছাড়ছেন না স্কালোনি। টিওয়াইসি স্পোর্টের ক্রীড়া সংবাদিক গাস্তন এদুল জানিয়েছেন, লিওনেল স্কালোনি আর্জেন্টিনা দলের সঙ্গে থাকছেন। কোপা আমেরিকা পর্যন্ত তাকে নিশ্চিতভাবেই কোচের দায়িত্বে দেখা যাবে। আগামী কয়েক দিনের মধ্যে এটা আনুষ্ঠানিকভাবে জানানো হবে।’

বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, চীনের বিপক্ষে আর্জেন্টিনার প্রীতি ম্যাচকে সামনে রেখে স্কালোনির সঙ্গে আর্জেন্টিনার ফুটবল প্রধান ক্লদিও তাপিয়ার সাক্ষাতের পরই এই খবর পাওয়া গেছে।

২০১৮ সালে আর্জেন্টিনার কোচ হিসেবে দায়িত্ব নেয়ার পর দেশকে বিশ্বকাপ, কোপা আমেরিকা এবং ফিনালিসিমা জিতিয়েছেন স্কালোনি। চার বছরের ব্যবধানে আনাড়ি কোচ থেকে বনে গেছেন বিশ্বসেরা।

এ সম্পর্কিত আরও খবর