যোগ করা সময়ের নাটকীয়তায় ইউনাইটেডের জয় 

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2024-02-02 12:49:40

 

ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের ছন্দ ফিরে পেতে মরিয়া হয়ে উঠেছিল লিগ ইতিহাসের সবচেয়ে সফল ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। আগের মৌসুমে তিনে থেকে শেষ করলেও এবারের মৌসুমের মাঝপথে এসে এখনো নেই সেরা পাঁচেও। সেই ছন্দ ফেরানোর দিনে উলভারহ্যাম্পটনের বিপক্ষে যোগ সময়ের নাটকীয়তা ও ৭ গোলের রোমাঞ্চে এদিন জয় পেয়েছে এরিক টেন হাগের দল। ৪-৩ ব্যবধানের এই জয়ে লিগ তালিকায় এক ধাপ এগিয়েছে রেড ডেভিলরা। 

উলভারহ্যাম্পটনের মাঠে ম্যাচের ২২ মিনিটের মধ্যে দুটি করে এগিয়ে যায় ইউনাইটেড। শৃঙ্খলাজনিত কারণে সমালোচনা পর শাস্তিও পেতে হয় ইংলিশ ফরোয়ার্ড মার্কাস রাশফোর্ডকে। সেই অবস্থা থেকে নিজেদে ফিরিয়ে দলে এসেই গোলের দেখা পেলেন তিনি। দলকে এগিয়ে দেন ম্যাচের পঞ্চম মিনিটেই। সেখান থেকে ২২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রাসমুস হয়লুন্দ। 

এরপর থেকে গোলের দেখা না পেলেও নিজের রক্ষণভাগ সামলে রেখে জয়ের পথেই এগোয় রেড ডেভিলরা। তবে যেন ঘরের মাঠে সহজের ছেড়ে দেওয়ার পাত্র নন উলভারহ্যাম্পটন। ৭১তম মিনিটে পেনাল্টি থেকে দলটির প্রথম গোল করেন পাবলো সারাবিয়া। তবে তার মিনিট চারেক বাদে ফের গোল পায় ইউনাইটেড। ৭৫তম মিনিটে গোলটি করেন স্কট ম্যাকটিমনে। 

তবে নাটকীয়তার শুরুর এরপরেই। ৮৫ এবং যোগ করা ৯০+৫ মিনিটে দুটি গোল করে ম্যাচে ফেরে উলভারহ্যাম্পটন। সহজ জয়ের দিকে এগোনোর পথে ১০ মিনিটেই ধাক্কা খেয়ে পয়েন্ট হাতছাড়ার উপক্রম হয় ইউনাইটেডের। তবে নাটকের শেষ এখানেই না। স্বাগতিকদের সমতায় ফেরার এক মিনিট বাদেই গোল করে দলকে একদম শেষ মুহূর্তে জয় এনে দেন কোবি মাইনো। 

এই জয়ে ২২ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে তালিকার সাতে উঠে আসে রেড ডেভিলরা। এদিকে সমান ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল। 

এ সম্পর্কিত আরও খবর