আবাহনীর জয়, টানা ষষ্ঠ ড্র রহমতগঞ্জের

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪ | 2024-02-02 20:05:41

বসুন্ধরা কিংসের কাছে হারের দুঃখ ভুলে জয়ে ফিরেছে ঢাকা আবাহনী। অন্যদিকে শেখ রাসেলের বিপক্ষে গোলশুন্য ড্রয়ের মধ্য দিয়ে লিগে টানা ষষ্ঠ ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করল পুরান ঢাকার ক্লাব রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি।

ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে আজ শুক্রবার (২ ফেব্রুয়ারি) পুলিশ এফসির বিপক্ষে শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলে আবাহনী। ১২ মিনিটেই জনাথন ফার্নান্দেজের গোলে সে দাপটে  পুরস্কারও বুঝে পায় তারা। বিরতির পর হৃদয়ের গোলে ব্যবধান দ্বিগুণ করে তারা। 

তবে ৬৪ মিনিটে আত্মঘাতী গোল হজম করায় সে ব্যবধান ধরে রাখতে পারেনি আবাহনী। তবে এক গোলের লিড ম্যাচের শেষ বাঁশি পর্যন্ত অক্ষুণ্ণ রেখে ২-১ ব্যবধানে ম্যাচ জিতে নেয় তারা। এই জয়ে ৬ ম্যাচ থেকে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের বসুন্ধরা এবং মোহামেডানের পরই এখন আকাশি-হলুদদের নাম।

দিনের অন্য ম্যাচে শুরু থেকে রহমতগঞ্জের ওপর ছড়ি ঘোরালেও তিন পয়েন্ট আদায়ে ব্যর্থ হয়েছে শেখ রাসেল ক্রীড়াচক্র। একগাদা সুযোগ পেয়েও কাজে না লাগাতে পারার মাশুল দিয়েছে তারা। রহমতগঞ্জও একইভাবে শেখ রাসেলের গোলমুখ উন্মুক্ত করতে অসমর্থ হয়। যার ফলে গোলশুন্য সমতায় শেষ হয় ম্যাচ।

চলতি লিগ মৌসুমে এখন পর্যন্ত এ নিয়ে ছয় ম্যাচ খেলে সবগুলো ড্র করেছে রহমতগঞ্জ। এর আগে আবাহনীর সঙ্গে ১-১, ব্রাদার্স ইউনিয়নের সঙ্গে ২-২, চট্টগ্রাম আবাহনীর সঙ্গে ১-১, ফর্টিসের সঙ্গে ২-২, পুলিশ এফসির সঙ্গে ০-০ ড্র করেছিল রহমতগঞ্জ।

এ সম্পর্কিত আরও খবর