ব্যাটিং বিপর্যয়ে ৭২ রানে শেষ চট্টগ্রাম

বিপিএল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪ | 2024-02-03 19:50:45

দুঃস্বপ্ন!

এই একটা শব্দ দিয়েই কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ব্যাটিংয়ের হাল বর্ণনা করা যায়। টসে হেরে ব্যাটিংয়ে নামা চট্টগ্রাম শুরু থেকে শেষ পর্যন্ত এক মুহূর্তের জন্যও ছন্দ খুঁজে পায়নি। দুই অঙ্ক ছুঁতে পেরেছেন কেবল দুই ব্যাটার। ব্যাটিংয়ের এমন অবস্থা নিয়ে তো আর বড় স্কোর গড়া যায় না, চট্টগ্রামও পারেনি। ১৬.৩ ওভারে ৭২ রানেই থেমেছে তাদের ইনিংস।

ইনিংসের দ্বিতীয় বলেই চট্টগ্রামের ওপেনার তানজিদ হাসান তামিমকে রানের খাতা খোলার আগেই ক্যাচ তাওহিদ হৃদয়ের ক্যাচ বানিয়ে ফেরান উইন্ডিজ পেসার রেমন রেইফার।

চট্টগ্রামের ব্যাটারদের আসা-যাওয়ার সে যে শুরু, তা শেষ হয়েছে ১৭তম ওভারের তৃতীয় বলে দলটির ১১ নম্বর ব্যাটার বিলাল খানের রানআউট হওয়ার মধ্য দিয়ে।

শুরুর দিকে অবশ্য কিছুটা প্রতিরোধ গড়ার ইঙ্গিত দিয়েছিলেন দলটির উইকেটরক্ষক-ব্যাটার তম ব্রুস। ২০ বলে ৪ চারে ২৭ রান আসে তার ব্যাটে। তবে তানভির ইসলামের বলে ব্রুস লেগ বিফোরের ফাঁদে পড়ার আর কেউ দলকে টেনে তোলার সম্ভাবনাও জাগাতে পারেননি।

তিনে নামা ব্রুসের পর আরও ৮ ব্যাটার এসেছেন ক্রিজে, তাদের মধ্যে দুই অঙ্ক স্পর্শ করতে পেরেছেন শুধু একজন - আফগান ব্যাটার নাজিবউল্লাহ জাদরান (১১)।

১৩ রানে ৪ উইকেট নিয়ে চট্টগ্রামের যম হিসেবে আবির্ভূত হন স্পিনার তানভির ইসলাম। দুই উইকেট পান আরেক স্পিনার আলিস ইসলাম।

এ সম্পর্কিত আরও খবর