স্বদেশীকে গালি দিয়ে ফেঁসে যাচ্ছেন রিয়ালের বেলিংহ্যাম

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪ | 2024-02-05 21:23:02

লা লিগায় রিয়াল মাদ্রিদ-হেতাফের ম্যাচে ম্যাসন গ্রিনউডকে গালি দিয়ে ফেঁসে যাচ্ছেন রিয়াল মাদ্রিদ মিডফিল্ডার জুড বেলিংহ্যাম। ম্যাচ চলাকালে এই ইংলিশ ফুটবলার তারই স্বদেশী হেতাফে ফরোয়ার্ড ম্যাসন গ্রিনউডকে ‘ধর্ষক’ বলে গালি দেন, এমন অভিযোগ উঠেছে।

ঘটনার পরপরই গালি দেয়ার সে মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। বিষয়টি নিয়ে লা লিগার কাছে আনুষ্ঠানিকভাবে অভিযোগ করেছে হেতাফে ক্লাব কর্তৃপক্ষ।

হেতাফের অভিযোগ আমলে নিয়ে লা লিগা শুক্রবার (২ ফেব্রুয়ারি) এক বিবৃতিতে জানায়, ‘গতকাল হেতাফে লা লিগার ম্যাচ পরিচালকের কাছে আনুষ্ঠানিকভাবে অভিযোগ করেছে। ম্যাচ পরিচালক নিয়ম অনুযায়ী ঘটনা তদন্তে একজন লিপ-রিডিং বিশেষজ্ঞের নিয়োগ দিতে অনুরোধ করেছেন।’

২০২২ সালে জানুয়ারিতে ধর্ষণচেষ্টা এবং সহিংসতার অভিযোগে ইংল্যান্ডে গ্রেপ্তার হন গ্রিনউড। প্রায় বছরখানেক আইনি লড়াইয়ের পর গত বছরের ফেব্রুয়ারিতে তার বিরুদ্ধে আনীত অভিযোগ থেকে মুক্তি পান এই ইংলিশ ফরোয়ার্ড।

ধারণা করা হচ্ছে, ম্যাচে গ্রিনউডকে মনস্তাত্ত্বিকভাবে আঘাত করতে তার অতীতের একটি ঘটনাকে নিয়ে স্লেজিং করে থাকতে পারেন বেলিংহ্যাম। তবে বিষয়টি এখন লা লিগার তদন্তাধীন থাকায় বেলিংহ্যাম আদৌ দোষী কিনা তা নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তিবদ্ধ গ্রিনউড এখন ধারে খেলছেন হেতাফেতে। অন্যদিকে ১০৩ মিলিয়ন ইউরোর বিনিময়ে গত বছর রিয়াল মাদ্রিদে যোগ দেন বেলিংহ্যাম।

এ সম্পর্কিত আরও খবর