ধর্ষণের দায়ে জেল হতে পারে ব্রাজিলিয়ান ফুটবলারের

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2024-02-06 21:13:59

নাইটক্লাবে এক নারীকে ধর্ষণের অভিযোগে স্পেনে বিচার কার্যক্রম শুরু হয়েছে বার্সেলোনা ও ব্রাজিলের সাবেক ফুটবলার দানি আলভেজের। ২০২২ সালের ডিসেম্বরে আলভেজের বিরুদ্ধে এই ধর্ষণ মামলার ঘটনাটি হওয়ার পর এক বছরেরও বেশি সময় ধরে জামিন ছাড়াই কারাগারে রয়েছেন আলভেজ।

দোষী প্রমাণিত হলে আলভেজকে ১২ বছরের জেল হওয়ার শাস্তি দেওয়া হতে পারে বলে জানিয়েছে আদালত।

অভিযুক্তের সঙ্গে আলভেজ নিজের দেখা হওয়ার ব্যাপারটি শুরুতে অস্বীকার করলেও পরে বলেছিলেন যে তাদের দুইজনের সম্মতিক্রমেই তাদের মাঝে যৌন সম্পর্ক হয়েছিল।

অপরদিকে ভুক্তভোগী নারী নিজের পরিচয় আড়ালে রেখেই সকল প্রমাণাদি এবং মামলা দায়ের করেছে। তার ভাষ্যমতে, আলভেজ তাকে বার্সেলোনার একটি নাইটক্লাবের ভিআইপি এরিয়ার ওয়াশরুমে নিয়ে যান এবং তার সঙ্গে জোরপূর্বক যৌন মিলন করেন।

ঘটনাটি যে রাতে ঘটেছে সেদিন ভুক্তভোগী নারীর বোন ও বন্ধুও সেই ক্লাবেই উপস্থিত ছিলেন। তারাও আলভেজের বিপক্ষে মামলায় সাক্ষ্য দিয়েছেন এবং এও বলেছেন যে সেদিন সন্ধ্যা থেকে আলভেজ নানাভাবে ভুক্তভোগীকে পটানোর চেষ্টা করছিলেন।

তারা আরও জানায় যে তাদের বন্ধু আলভেজের বিপক্ষে মামলা করতে ও বিচার দিতে ভয় পাচ্ছিল কারণ সে ভেবেছিল কেউ তার কথা বিশ্বাস করবে না।

স্পেনের আদালতে অবশেষে দানি আলভেজের বিরুদ্ধে মামলা করা হয় এবং অভিযোগ সত্য প্রমাণিত হলে আইন অনুযায়ী তার চার থেকে পনেরো বছরের জেল হতে পারে।

এ সম্পর্কিত আরও খবর