ফাইনালের আগে ভুটানের জালে ‘হালি উৎসব’ বাংলাদেশের

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2024-02-06 21:30:45

সাফ অনূর্ধ্ব-১৯ নারী চ্যাম্পিয়নশিপে আগেই ফাইনাল নিশ্চিত করে ফেলেছে বাংলাদেশ। ভুটানের বিপক্ষে তাই ম্যাচটি ছিল কার্যত ফাইনালের আগে বেঞ্চের শক্তি পরখ করে নেওয়ার। সেখানেও মুনশিয়ানা দেখিয়েছে সাইফুল বারি টিটুর শিষ্যরা। নিয়মিত একাদশের বাইরের ফুটবলাররা রীতিমতো উড়িয়ে দিয়েছে ভুটানকে। জয় তুলেছে ৪-০ গোলে।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই বল দখলে রেখে আক্রমণের পসরা সাজায় বাংলাদেশ। যার ফলটা পায় ১৮ মিনিটে এসে। ডি বক্সে তৈরি হওয়া জটলার সুযোগ নিয়ে বল জালে জড়ান মিতু। সেই গোলের ১২ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করে বাংলাদেশ। ম্যাচের ৩০ মিনিটে দলের হয়ে গোল করেন ঐশী।

এরপর প্রথমার্ধে আর গোল না হলেও দ্বিতীয়ার্ধে আরও দুই গোল হজম করতে হয়েছে ভুটানকে। ম্যাচের ৫৭ মিনিটে ঐশীর বাড়ানো বল ধরে তাকে জালে পাঠান তৃষ্ণা রানী। এরপর ম্যাচের ৬৩ মিনিটে ফের প্রতিপক্ষের জালে বল পাঠিয়ে গোলের হালি পূরণ করে বাংলাদেশ। এ দফায় নিজের জোড়া গোল আদায় করে নেনে ঐশী।

টুর্নামেন্টের ফাইনাল আগামী বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৬ টায়। একই মাঠে যেখানে বাংলাদেশের প্রতিপক্ষ হবে ভারত। যাদের এক ম্যাচ আগেই ১-০ গোলে হারিয়েছে বাংলাদেশ।

এ সম্পর্কিত আরও খবর