মেসি অলিম্পিকে খেললে তাকে অধিনায়কত্ব দিবেন আলমাদা

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-02-13 10:30:51

চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে হারিয়ে প্যারিস অলিম্পিকের টিকিট নিশ্চিত করেছে আর্জেন্টিনা। এই উল্লাসের আমেজ থাকবে আরও বেশকিছুদিন। এর মাঝেই খুশির আমেজ বাড়ল অলিম্পিকে লিওনেল মেসি দলের হয়ে খেলতে নামতে পারেন এই বার্তার পর। কোচ ও মেসির পুরোনো সতীর্থ মাচেরানোও চান যেন মেসি তার দলে শেষবারের মতো খেলেন।

মেসিকে অলিম্পিক দলে নিজেদের সঙ্গে পাওয়াটা স্বপ্নের মতো হবে, এমনটাই বলেছেন অনূর্ধ্ব ২৩ দলের অধিনায়ক থিয়াগো আলমাদাও। এমনকি মেসি যদি এই স্কোয়াডের অংশ হন তাহলে তাকে আর নিজের আর্মব্যান্ডটিও পরিয়ে দিবেন তিনি।

‘আমি আশা করি, মেসিরও ইচ্ছা আছে এবং অলিম্পিক গেমসে তিনি থাকতে চাইবেন। এটা স্বপ্ন পূরণের মতো হবে। যদি মেসি আসেন, তবে আমি অবশ্যই অধিনায়কের আর্মব্যান্ড দিয়ে দেব। এখন তাঁর সিদ্ধান্ত জানার অপেক্ষায় আছি।’- এমনটাই বলেছেন বর্তমান অধিনায়ক আলমাদা।

ডিস্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে আলমাদা আরও বলেন, ‘দল এবং কোচিং স্টাফদের জন্য আমি খুবই আনন্দিত, এটা তাদের প্রাপ্য। টুর্নামেন্টজুড়ে দেখিয়েছি যে দল হিসেবে আমরা ভালো ছিলাম। সব সময় প্রতিপক্ষকে ছাড়িয়ে গেছি। আমাদের অনুশীলনের জন্য এবং অলিম্পিকে ভালো করার জন্য যথেষ্ট সময় হাতে আছে।’

মেসি ছাড়াও অলিম্পিক স্কোয়াডের অংশ হওয়ার সম্ভাবনা রয়েছে আর্জেন্টিনার সকল বড় ম্যাচ ও ফাইনালে গোল করা আনহেল দি মারিয়ার। কোচ হ্যাভিয়ের মাচেরানো একইসঙ্গে মেসি ও দি মারিয়ার সঙ্গে আর্জেন্টিনা জাতীয় খেলেছেন। তিনি চান আরও একবার তার বন্ধুদের সঙ্গে মিলিত হতে এবং দেশের জন্য শিরোপা তুলে আনতে।

এ সম্পর্কিত আরও খবর