ঢাকায় শ্রীলঙ্কা দল, বিকেলে যাবে সিলেটে

ক্রিকেট, খেলা

স্পোর্টস রিপোর্টার, বার্তা২৪.কম | 2024-02-29 13:39:33

কলম্বো থেকে ঢাকা- আকাশ পথে যাত্রায় সময় লাগে কয়েক ঘন্টা। সকালে কলম্বো থেকে রওয়ানা দিয়ে সকালেই ঢাকা পৌঁছে গেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। বৃহস্পতিবার সকাল সাড়ে  এগারোটায় হযরত শাহজালাল (রাঃ) বিমানবন্দরে শ্রীলঙ্কা দল এসে পৌঁছায়। সেখান থেকে হোটেলে উঠেছে দল। তবে বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বিকালের ফ্লাইটেই শ্রীলঙ্কা দল সিলেট রওয়ানা হবে। সিরিজের প্রথম তিনটি টি-টোয়েন্টি ম্যাচ হবে সিলেট আর্ন্তজাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

এই সফরে দুজন অধিনায়ককে সঙ্গে নিয়ে এসেছে শ্রীলঙ্কা। সফরের প্রথম দুটি টি-টোয়েন্টি ম্যাচে শ্রীলঙ্কার অধিনায়কত্ব করবেন চারিথ আশালঙ্কা। পরের ম্যাচগুলোতে নিয়মিত অধিনায়ক ওয়ানিন্দু হাসারাঙ্গা দায়িত্ব নেবেন। নিষেধাজ্ঞার কারণে দুই ম্যাচ খেলতে পারবেন না হাসারাঙ্গা। শ্রীলঙ্কা-আফগানিস্তান সিরিজে আম্পায়ারের সিদ্ধান্তের সমালোচনা করায় আইসিসি শৃঙ্খলা কমিটিতে তাকে দুই ম্যাচের নিষেধাজ্ঞা দিয়েছে। সেই শাস্তি শেষ হবে হাসারাঙ্গার বাংলাদেশের বিরুদ্ধে প্রথম দুটি টি-টোয়েন্টি শেষে।

বাংলাদেশের বিরুদ্ধে চলতি সিরিজে শ্রীলঙ্কা তিনটি টি-টোয়েন্টি, তিনটি ওয়ানডে এবং দুটি টেস্ট ম্যাচ খেলবে। সিরিজের সবগুলো ম্যাচ হবে সিলেট ও চট্টগ্রামে। এই প্রথম পূর্ণাঙ্গ কোনো সিরিজের ম্যাচ ঢাকায় হচ্ছে না। 

এ সম্পর্কিত আরও খবর