স্বাধীনতা দিবস টেনিসে মহিলা দ্বৈতে চ্যাম্পিয়ন বিকেএসপি

টেনিস, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2024-03-08 16:48:06

বৃহস্পতিবার শুরু হয়েছে মবিল স্বাধীনতা দিবস জাতীয় টেনিস প্রতিযোগিতা-২০২৪। সেই প্রতিযোগিতায় মাহিলা দ্বৈতের শিরোপা নির্ধারণী ম্যাচ ছিল আজ। যেখানে চ্যাম্পিয়ন হয়েছেন বিকেএসপ্রি হালিমা জাহান ও জান্নাতুন ফেরদৌস মিতু জুটি। শিরোপা নির্ধারণী ম্যাচে ঝালকাঠি টেনিস ক্লাবের সস্মিতা সেন ও সুমাইয়া আক্তার জুটিকে পরাজিত করেছেন দু’জনে। এছাড়াও বিভিন্ন ক্যাটাগরিতে ফাইনাল নিশ্চিত করেছেন অনেকেই।

ইস্ট কোস্ট গ্রুপ এর পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় মহান স্বাধীনতা দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে ০৪-০৯ মার্চ ২০২৪ পর্যন্ত শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্স, রমনায় শুরু হয়েছে ‘মবিল স্বাধীনতা দিবস জাতীয় টেনিস প্রতিযোগিতা ২০২৪’।

যেখানে পুরুষ এককের খেলায় শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্সের রঞ্জন রাম ৬-৪, ৭-৬ গেমে আমেরিকান ক্লাবের শান্ত বেপারী কে এবং ইন্টারন্যাশনাল ক্লাবের কাউসার আলী ৬-৪, ২-০ (অবসর) গেমে নরডিক ক্লাবের হানিফ মুন্নাকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।

বালক একক ১৪ বছর গ্রুপে বিকেএসপির কাব্য গায়েন ৬-২, ৬-২ গেমে শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্সের আকাশ হোসেনকে এবং শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্সের মো: রাজিব হোসেন ৫-৭, ৭-৬, ৬-২ গেমে বিকেসেপির মুশফিকুর রহমান আপন কে পরাজিত ফাইনালে উন্নীত হয়।

বালক একক ১২ বছর গ্রুপে বিকেএসপির জোবায়ের ইসলাম ৬-২, ৬-২ গেমে মাদারীপুর টেনিস ক্লাবের আবিদ ফারহানকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।

আগামীকাল সকাল ৮টা ৩০মিনিটে পুরুষ একক, মহিলা একক ও বালক একক ১২ বছর গ্রুপের ফাইনাল খেলা এবং বেলা ২টা ৩০মিনিটে পুরুষ দ্বৈতের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। খেলা শেষে বিকাল ৪টায়া পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হবে।

এ সম্পর্কিত আরও খবর