তামিম-ইমনের জোড়া ফিফটিতে প্রাইম ব্যাংকের চারে চার

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-20 16:33:04

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে উড়ছে তামিম ইকবালের প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। রূপগঞ্জ টাইগার্সকে ৮ উইকেটে হারিয়ে টানা চতুর্থ জয় তুলে নিয়েছে তারা।

বিকেএসপির তিন নম্বর মাঠে টসে জিতে আগে রূপগঞ্জকে ব্যাটিংয়ে পাঠায় প্রাইম ব্যাংক। ভেজা আউটফিল্ডের কারণে ৩৪ ওভারে নেমে আসা ম্যাচে আগে ব্যাট করে সুবিধা করতে পারেনি  রূপগঞ্জ। দলটির পক্ষে সর্বোচ্চ ৫০ রান আসে উইকেটকিপার-ব্যাটার শামসুর রহমান শুভর ব্যাটে।

নাজমুল অপু-অলক কাপালিদের ঘূর্ণিতে ৩১.১ ওভারে ১৩২ রানে অলআউট হয়ে যায় রূপগঞ্জ। অপু ২৪ রানে ৩ উইকেট তুলে নেন। দুটি করে উইকেট পান অলক কাপালি এবং আশিকুর জামান।

১৩৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে দারুণ শুরু পায় প্রাইম ব্যাংক। ডিপিএলের আগের তিন ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ হওয়া তামিম চতুর্থ ম্যাচে এসে পান রানের দেখা। দলকে জয়ের হাতছোঁয়া দূরত্বে রেখে যখন আব্দুল্লাহ মামুনের বলে বোল্ড হয়ে সাজঘরের পথে হাঁটা ধরেছেন তামিম, তার নামের পাশে জ্বলজ্বল করছিল ৬৭ রান। ৬ চার এবং ২ ছক্কায় এই ইনিংস সাজিয়েছেন এই ওপেনার।

তামিম ফেরার পর ফিফটি ছুঁতেই সাজঘরের পথ ধরেছেন অন্য ওপেনার পারভেজ হোসেন ইমনও (৫০)। তবে জয় ততক্ষণে প্রাইম ব্যাংকের হাতের মুঠোয়।

এ সম্পর্কিত আরও খবর