কবে ফিরবেন মেসি?

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-23 15:33:32

ম্যাচের উপলক্ষ্য যেটাই হোক না কেন লিওনেল মেসির দিকে মুখিয়ে থাকে গোটা ফুটবল বিশ্ব। এতে এবারের চোটটা সামান্য এবং মাঠে ফিরতে সময় কম লাগলেও আর্জেন্টাইন এই মহাতারকা মাঠে ফেরত আসার অপেক্ষার প্রহর গুনছে সবাই। গত রাতের আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মেসিকে ছাড়াই নামে আর্জেন্টিনা। সেখানে এল সালভাদরের বিপক্ষে ৩-০ ব্যবধানের সহজ জয় পেয়েছে বর্তমান বিশ্বচ্যাম্পিয়নরা।

চলতি মাসেই আরও একটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। কোস্টারিকার বিপক্ষে সেই ম্যাচেও থাকবেন না মেসি। তাহল কবে মাঠের খেলায় ফিরছেন মেসি? এ নিয়ে আনুষ্ঠানিক কোনো খবর না এলেও আলোচনা চলছে বেশ।

কবে ফিরবেন মেসি? এ নিয়ে এক রিপোর্টে আর্জেন্টাইন সংবাদমাধ্যম দিয়ারিও ওলে জানায়, চোট থেকে সেরে দ্রুতই মাঠে নামার পথে আছেন মেসি। তার এখনকার চোট গুরুতর না হলেও শঙ্কা কাটাতে কোনো ঝুঁকি নিতে চান না মায়ামি কোচ (মার্তিনো)। এবং সবকিছু ঠিকঠাক থাকলে কনকাকাফ চ্যাম্পিয়নশিপে মায়ামির পরের ম্যাচ কোয়ার্টার ফাইনালে (আগামী ৩ অক্টোবর) ফিরতে পারেন মেসি।

এই কনকাকাফ চ্যাম্পিয়নশিপেই দিন দশেক আগে চোট পেয়েছিলেন মেসি। গত ১৩ মার্চ ন্যাশভিলের বিপক্ষে সেই ম্যাচের ৫০তম মিনিটে হ্যামস্ট্রিংয়ে আঘাত পান তিনি। এতেই মায়ামির পরের ম্যাচেও খেলতে পারেনি এবং শেষে প্রীতি ম্যাচ দুটি থেকেও ছিটকে যান।

এ সম্পর্কিত আরও খবর