জোড়া সেঞ্চুরিতে ভর করে চেন্নাইকে হারাল গুজরাট

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ম্যাচ হারলেই কাগজে-কলমের হিসেবে আনুষ্ঠানিকভাবে চলতি আইপিএল থেকে ছিটকে যেতে হবে গুজরাট টাইটান্সকে, এমন সমীকরণ মাথায় নিয়েই চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মাঠে নেমেছিল তারা। তবে নিজেদের দুই ওপেনারের দুটি সেঞ্চুরিতে ভর করে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে নিজেদের মাঠে চেন্নাইয়ের বিপক্ষে জয় তুলে নিল শুবমান গিলের দল।

আহমেদাবাদের মাঠে চেন্নাইয়ের বিপক্ষে ৩৫ রানের জয় পেয়েছে গুজরাট। এই জয়ের মাধ্যমে প্লে-অফে খেলার সম্ভাবনা এখনও টিকিয়ে রাখল তারা।

বিজ্ঞাপন

এদিন টসে হেরে শুরুতে ব্যাটিংয়ে নামে স্বাগতিকরা। নিজেদের সেরা খেলাটাই যেন দেখান দুই ওপেনার শুবমান গিল ও সাই সুদর্শন। দুইজনের ব্যাট থেকেই আসে সেঞ্চুরি। ১৮তম ওভারে যেয়ে ভাঙ্গে ওপেনিং জুটি, স্কোরবোর্ডে রান তখন ২১০। নির্ধারিত ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ২৩১ রানে থামে তাদের ইনিংস।

জবাবে ব্যাট হাতে নেমে শুরুতেই বিশাল ধাক্কা খায় চেন্নাই। প্রথম তিন ওভারেই সাজঘরে ফেরত যান চেন্নাইয়ের টপ অর্ডারের তিন ব্যাটার। এরপর দলের হাল ধরেন ড্যারিল মিচেল ও মইন আলি। তবে তাদের সর্বোচ্চ চেষ্টাও দলকে জয় এনে দিতে পারেনি। নির্ধারিত ওভার শেষে ১৯৬ রানেই থামতে হয় চেন্নাইকে।

এই জয়ের পর পয়েন্ট টেবিলের আটে অবস্থান করছে গুজরাট। ১২ ম্যাচে ১০ পয়েন্ট তাদের। অপরদিকে ১২ ম্যাচে ১২ পয়েন্টের সঙ্গে চেন্নাই আছে তিনে।

সংক্ষিপ্ত স্কোরঃ

গুজরাটঃ ২৩১/৩ (২০ ওভার); গিল ১০৪, সুদর্শন ১০৩; দেশপান্ডে ২-৩৩, শার্দুল ০-২৫

চেন্নাইঃ ১৯৬/৮ (২০ ওভার); ড্যারিল ৬৩, মইন ৫৬; মোহিত ৩-৩১, রশিদ ২-৩৮

ফলাফলঃ গুজরাট ৩৫ রানে জয়ী

প্লেয়ার অব দ্য ম্যাচঃ শুবমান গিল