মোহামেডানের শ্বাসরুদ্ধকর জয়, আবাহনী ছয়ে ছয়

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪ | 2024-03-27 19:45:26

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে শ্বাসরুদ্ধকর লড়াইয়ের পর প্রাইম ব্যাংককে ডিএলএস পদ্ধতিতে ১ উইকেটে হারিয়েছে মোহামেডান। অন্যদিকে রূপগঞ্জ টাইগার্সকে ১৪০ রানের বিশাল ব্যবধানে হারিয়ে টানা ষষ্ঠ জয় তুলে নিয়েছে আবাহনী। সাকিবের ফিফটিতে জয় পেয়েছে শেখ জামাল, ডিএলএস পদ্ধতিতে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে ৩৯ রানে হারিয়েছে তারা।

বিকেএসপির চার নম্বর মাঠে টসে জিতে প্রাইম ব্যাংককে ব্যাটিংয়ে পাঠিয়েছিল মোহামেডান। পারভেজ হোসেন ইমনের সেঞ্চুরি এবং তামিম ইকবালের ফিফটিতে ৫০ ওভারে সবকটি উইকেট হারিয়ে তাদের রান দাঁড়ায় ২৭৯। ১১০ রান আসে ইমনের ব্যাটে, টানা তৃতীয় ফিফটি করা তামিমের নামের পাশে ছিল ৬৫ রান। মোহামেডানের পক্ষে ২০ রান খরচায় ৩ উইকেট নেন আরিফুল হক।

২৮০ রানের লক্ষ্য তাড়া করতে নামা মোহামেডানের ইনিংসে বাগড়া দেয় বৃষ্টি। যার ফলে ৪৭ ওভারে সাদাকালোদের লক্ষ্য দাঁড়ায় ২৭২ রান। প্রথম তিন ব্যাটার ব্যর্থ হলেও চারে নেমে ৭৮ রান করেন মাহিদুল ইসলাম অঙ্কন। ফিফটি মিস করলেও মাহমুদউল্লাহ এবং আরিফুল ইসলামের ব্যাটে আসে যথাক্রমে ৪২ ও ৪৫ রান।

অঙ্কন-রিয়াদদের ব্যাটিংয়ের পরও অবশ্য জয়টা সহজ ছিল না মোহামেডানের জন্য। আবু হায়দার রনির (৫৪) ঝোড়ো ফিফটি এবং কামরুল ইসলাম রাব্বির ১৪ বলে ২৮ রানের ক্যামিওতে শেষ বলে জয় নিশ্চিত হয় দলটির।

এ সম্পর্কিত আরও খবর