জার্মানিতেই থাকছেন আলোনসো

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2024-03-29 20:13:36

বায়ার লেভারকুজেনকে নিয়ে বুন্দেসলিগায় রীতিমত ম্যাজিক দেখাচ্ছেন জাবি আলোনসো। চলতি মৌসুমে এখনো অপরাজিত তারা। বুন্দেসলিগায় বায়ার্ন মিউনিখের আধিপত্য গুঁড়িয়ে দেয়ার সম্ভাবনা জাগাচ্ছে আলোনসোর লেভারকুজেন।

জার্মানিতে আলোনসোর দলের এমন দাপট দেখে তাকে পেতে লাইন ধরেছে ইউরোপের বাঘা বাঘা ক্লাবগুলো। তার সাবেক দুই ক্লাব লিভারপুল এবং বায়ার্ন মিউনিখ তাকে পেতে সবচেয়ে বেশি আগ্রহী। চলতি মৌসুম শেষে লিভারপুল ছাড়ছেন ইয়ুর্গেন ক্লপ। ওদিকে থমাস তুখেলের অধীনে দলের পারফরম্যান্সে খুশি নন বায়ার্ন কর্তারা।

চলতি মৌসুম শেষ তাই এই দুটি ক্লাবের একটি আলোনসোর ভবিষ্যৎ গন্তব্য হতে পারে, এমনটাই ধারণা করছিলেন সংশ্লিষ্টরা। তবে ইতালিয়ান ফুটবল সাংবাদিক ফাব্রিজিও রোমানো জানিয়ে দিয়েছেন, এমন কিছুই হছে না।

আগামী মৌসুমে লেভারকুজেনেই থাকছেন আলোনসো। ২০২৬ সালের জুন পর্যন্ত ক্লাবটির সঙ্গে চুক্তি রয়েছে তার। ২০২৫ সালের গ্রীষ্মে তার চুক্তিতে থাকা রিলিজ ক্লজ সক্রিয় হবে। কোনো ক্লাব চাইলে সে রিলিজ ক্লজ পরিশোধ করে তখন তাকে দলে টানতে পারবে।

আলোনসো আগামী গ্রীষ্মে লেভারকুজেনের খেলোয়াড় দলবদলের কাজ শুরু করেছে বলেও জানিয়েছেন রোমানো।

২০২৫ সালে রিলিজ ক্লজ সক্রিয় হলেই যে লিভারপুল বা বায়ার্নের জন্য আলোনসোকে পাওয়ার পথ সুগম হয়ে যাবে, সেটা নিশ্চিত করে বলা যায় না। কারণ রোমানোর মতে, আলোনসোর আরেক সাবেক ক্লাব ইউরোপিয়ান জায়ান্ট রিয়াল মাদ্রিদও কার্লো আনচেলত্তির উত্তরসূরি হিসেবে তাকে বিবেচনা করছে।

এ সম্পর্কিত আরও খবর