আর্নে স্লট হবেন লিভারপুলের নতুন কোচ

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-04-27 14:04:22

চলতি মৌসুম শেষে লিভারপুলের দায়িত্ব ছাড়ছেন ইয়ুর্গেন ক্লপ। ক্লপের অধীনে বেশ সাফল্য এসেছে অল রেডদের। তিনি চলে যাওয়ার পর লিভারপুলের কোচ কে হবেন তা নিয়ে সমর্থক ও বিশ্লেষকদের মধ্যে এতদিন চলছিল নানা আলোচনা। এবার মোটামুটি নিশ্চিতভাবেই জানা গেল ইংলিশ এই ক্লাবের পরবর্তী কোচের নাম।

ডাচ ক্লাব ফেইনোর্দের বর্তমান ম্যানেজার আর্নে স্লট হতে যাচ্ছেন লিভারপুলের নতুন কোচ, এমনটাই নিশ্চিত হয়ে জানা গেছে। নতুন মৌসুমের শুরু থেকেই তাকে আনফিল্ডে দেখা যাবে।

ক্লপের বিকল্প হিসেবে স্লটকে লিভারপুলে আনার বিষয়ে কিছুদিন ধরেই দুই ক্লাবের মধ্যে আলোচনা চলছে। ইংল্যান্ড ও নেদারল্যান্ড দুইদিকের সূত্র মতেই জানানো হয়েছে এটি একটি মৌখিক চুক্তি। শীঘ্রই চলতি মৌসুম শেষ হওয়ার আগেই আনুষ্ঠানিক ঘোষণাও দেওয়া হবে।

স্লটের সঙ্গে চুক্তিটি হয়ে যাওয়ার আগে ফেইনোর্দ ক্লাবকে লিভারপুল ৭.৭ মিলিয়ন ইউরো এবং তার সঙ্গে আরও ১.৭ মিলিয়ন ইউরো দিতে রাজি হয়েছে। লিভারপুলে যোগ দেওয়ার মাধ্যমে ডাচ ইতিহাসের সবচেয়ে ব্যয়বহুল ম্যানেজার হতে যাচ্ছেন স্লট।

নিজের জায়গায় স্লটকে দেখতে পেলে বেশ খুশি হবেন লিভারপুলের বর্তমান কোচ ক্লপ। সংবাদমাধ্যমকে এই জার্মান কোচ বলেন, ‘স্লট লিভারপুলের কোচ হলে আমার অনেক ভালো লাগবে, তিনি নিজেও দায়িত্বটি নিতে চান। যেভাবে তার দল ফুটবল খেলে, তা আমার ভালো লাগে। তার সম্পর্কে যতটুকু শুনেছি, তিনি একজন ভালো মানুষ, একজন ভালো কোচ। এবার লিভারপুলের ভালোর জন্য অপেক্ষা করছি।‘

এ সম্পর্কিত আরও খবর