বয়সভিত্তিক সাঁতারের প্রথম দিনে শীর্ষে বিকেএসপি

বিবিধ, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪ | 2024-05-26 17:12:36

বাংলাদেশ সুইমিং ফেডারেশনের ব্যবস্থাপনায় ও সাইফ পাওয়ারটেক লি: এর পৃষ্ঠপোষকতায় ২৫-২৮ মে পর্যন্ত ‘সাইফ পাওয়ারটেক ৩৬তম জাতীয় বয়স ভিত্তিক সাঁতার ও ডাইভিং প্রতিযোগিতা’ সৈয়দ নজরুল ইসলাম জাতীয় সুইমিং কমপ্লেক্স, মিরপুর, ঢাকায় অনুষ্ঠিত হচ্ছে।

বয়স ভিত্তিক সাঁতার প্রতিযোগিতায় ৪ দিনে সাঁতারে ১০০ টি ইভেন্ট ও ডাইভিং এ ৩টি ইভেন্ট (১ মি. স্প্রিং বোর্ড, ৩ মি. স্প্রিং বোর্ড ও ৫ মি. প্লাটফর্ম ডাইভিং) মোট ১০৩টি ইভেন্ট অনুষ্ঠিত হবে। মিরপুর সুইমিং কমপ্লেক্সে ডাইভিং পুলে স্প্রিং বোর্ড সংযোজন হওয়া ডাইভিং প্রতিযোগিতাও মিরপুর সুইমিং পুলে অনুষ্ঠিত হবে।

গত ২৫ মে (শনিবার) বিকেল ৫টায় বাংলাদেশ সুইমিং ফেডাশেনের সভাপতি ও নৌবাহিনী প্রধান এডমিরাল এম নাজমুল হাসান আনুষ্ঠানিকভাবে প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মোঃ রুহুল আমিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এম বি সাইফ।

প্রতিযোগিতার প্রথম দিনে ২৪ টি ইভেন্ট অনুষ্ঠিত হয়। তন্মধ্যে ৪টি ইভেন্টে নতুন জাতীয় রেকর্ড সৃষ্টি হয়। বিকেএসপি ২০টি স্বর্ণ, ১৬টি রৌপ্য, ৩টি ব্রোঞ্জ পেয়ে পদক তালিকা ১ম স্থান এবং নিকলী সুইমিং ক্লাব ১টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ৮ টি ব্রোঞ্জ পেয়ে পদক তালিকা ২য় স্থানে রয়েছে। রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা ১ টি স্বর্ণ ও ২ টি ব্রোঞ্জ পদক পেয়ে ৩য় স্থানে রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর