শেষ আটে উরুগুয়ের বিপক্ষে ভিনিসিয়ুসকে পাচ্ছে না ব্রাজিল 

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-07-03 10:51:29

কোপার গ্রুপপর্বে নিজেদের শেষ ম্যাচে কলম্বিয়ার বিপক্ষে শুরুতেই গোল পেয়ে যায় ব্রাজিল। টুর্নামেন্টটিতে ৪৫ বছর যখন আগে গোল করে একটি ম্যাচেও হারেনি তখন বেশ নির্ভারই ছিল সেলেসাওরা। যদিও শেষ পর্যন্ত কাঙ্ক্ষিত স্কোরলাইন পায়নি দরিভাল জুনিয়রের দল। ম্যাচটি শেষ হয়েছে ১-১ ব্যবধানে। 

এই ড্রয়ে গ্রুপ ‘ডি’-থেকে রানার্স-আপ হয়ে শেষ আটে পাড়ি জমায় ব্রাজিল। সেখানে সেমিতে উঠার লড়াইয়ে এবার উরুগুয়ের বিপক্ষে নামবে তারা। আগামী ৭ জুলাই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৭টায়। 

কোয়ার্টার-ফাইনালে ওঠার আগেই অবশ্য এক দুঃসংবাদ হাজির হয়ে যায় ব্রাজিলের জন্য। কলম্বিয়ার বিপক্ষে ম্যাচের প্রথমার্ধে বিপক্ষে দলের ফুটবলারদের সঙ্গে বিবাদে জড়িয়ে হলুদ কার্ড দেখেন ভিনিসিয়ুস। আর এতেই পড়েন নিষেধাজ্ঞার মুখে। আগের ম্যাচে প্যারাগুয়ের বিপক্ষ হলুদ কার্ড দেখেছিলেন রিয়াল মাদ্রিদের তারকা ফরোয়ার্ড। দুই হলুদ কার্ড মিলিয়ে টুর্নামেন্টে এক ম্যাচ নিষিদ্ধ হন তিনি এবং ডাগআউটে বসেই কাটাতে হবে ২৩ বছর এই তারকাকে। 

এদিকে সবশেষ আসরগুলোতে খুব একটা ছন্দে না থাকলেও টুর্নামেন্টের ১৬তম শিরোপার লক্ষ্যে আসরের শুরুটা দারুণ পেয়েছে উরুগুয়ে। তিন ম্যাচের তিনটিতেই জিতে হয়েছে গ্রুপ চ্যাম্পিয়ন। এতে সেমিতে ওঠার লড়াইয়ে সেলেসাওদের কঠিন চ্যালেঞ্জ জানাতে প্রস্তুত ভালভার্দে-রদ্রিগেজরা। 

এ সম্পর্কিত আরও খবর