সাকিবের ‘মন্দের-ভালো’ পারফর্মের দিনে লস অ্যাঞ্জেলেসের হার 

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

লস অ্যাঞ্জেলেস নাইট রাইডার্সের হয়ে মেজর লিগ ক্রিকেটে সাকিবের শুরুটা খুব একটা খারাপ হয়েছিল না। গত শনিবার আসরের শুরু ম্যাচেই জয় পায় লস অ্যাঞ্জেলেস। সেখানে ব্যাট হাতে ১৮ রানের পর বল হাতে একটি উইকেটও নিয়েছিলেন দেশসেরা এই অলরাউন্ডার। তবে আসরে ফ্রাঞ্চাইজিটির দ্বিতীয় ম্যাচে সান ফ্রান্সিসকো ইউনিকর্নসের বিপক্ষে ব্যাট হাতে বেশ ছন্দে ফেরেন সাকিব। ২৬ বলে করে ৩৫ রান। তবে বল হাতে ছিলেন পুরোদস্তুর নিষ্প্রভ। পাননি কোনো উইকেট। এতেই সাকিবের মন্দের-ভালো এই পারফর্মের দিনে তার দলের বিপক্ষে ৬ উইকেটের অনায়াস জয় পেয়েছে সান ফ্রান্সিসকো। 

আগের ম্যাচে টেক্সাস সুপার কিংসের জয়ে ১২ রান জিতে আসর শুরু করেছিল লস অ্যাঞ্জেলেস। তবে তালিকার শীর্ষে ওঠার ম্যাচে ধাক্কা খেল সুনীল নারাইনের দলটি। 

বিজ্ঞাপন

ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে টসে জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় সান ফ্রান্সিসকো। সেখানে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৬৫ রানের চ্যালেঞ্জিং পুঁজি পায় লস অ্যাঞ্জেলেস। 

সেই লক্ষ্য তাড়ায় শুরুতেই ধাক্কা খায় সান ফ্রান্সিসকো। দলীয় ১৫ রানের মাথায় সাজঘরে ফেরেন তাদের বিধ্বংসী ওপেনার জ্যাক ফ্রেজার-ম্যাগার্ক। তবে দ্বিতীয় উইকেটে ফিন অ্যালেন ও ম্যাথু শর্টের ১১৬ রানের অসাধারণ এক জুটিতেই জয়ের কাছে পৌঁছে যায় কোরি অ্যান্ডারসনের দলটি। পরে ৬ বলের ব্যবধানে অ্যালেন ও শর্ট সাজঘরে ফিরলেও ৬ উইকেট ও ২৮ বল হাতে রেখেই সহজ জয় তুলে নেয় সান ফ্রান্সিসকো। 

সেখানে লস অ্যাঞ্জেলেসের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন স্পেনসার জনসন। তবে সাকিব ছিলেন একেবারেই নিস্প্রভ। ছিলেন বেশ খরুচেও। ২ ওভার বল করে দিয়েছেন ২৭ রান। পাননি কোনো উইকেট।