বাংলাদেশ-পাকিস্তান করাচি টেস্টে থাকছে না কোনো দর্শক

ক্রিকেট, খেলা

বার্তা ২৪ স্পোর্টস | 2024-08-14 21:18:41

যেকোনো খেলার মাঠের গ্যালারিতে দর্শকরাই থাকেন ম্যাচের মূল উত্তেজনা ধরে রাখার অন্যতম উপাদান। দর্শকদের সমর্থন এবং আনন্দ-উচ্ছসিত চিৎকারে মুখোরিত হয়ে থাকে মাঠের পরিবেশ। গ্যালারিতে দর্শক ছাড়া কোনো খেলাই যেন পূর্ণতা পায় না।

স্টেডিয়ামে দর্শকদের ছাড়া ম্যাচ হওয়ার সবশেষ নজির দেখা গিয়েছিল করোনা মহামারির সময়। তখন সব ধরণের স্পোর্টসেই বেশ কয়েকটি ম্যাচ মাঠে গড়িয়েছিল গ্যালারি খালি রেখেই। এবার আবারও ক্রিকেটের মাঠে দর্শকবিহীন ম্যাচ দেখতে চলেছে বিশ্ব।

করাচিতে বাংলাদেশ ও পাকিস্তানের টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে স্টেডিয়ামে থাকবে না কোনো দর্শক! কারণটা হয়ত অনেকেরই জানা নেই। দর্শকদের এই প্রসঙ্গে বিস্তারিত জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

সংবাদমাধ্যম ক্রিকেট পাকিস্তানের এক প্রতিবেদনের সূত্রমতে, ২০২৫ আইসিসি চ্যাম্পিয়নস ট্রফিকে সামনে রেখে শুরু হয়েছে করাচি স্টেডিয়ামের গ্যালারির সংস্কারের কাজ। তাই কাজে বাঁধা পড়ার শঙ্কায় বাংলাদেশ-পাকিস্তানের ম্যাচে গ্যালারিতে দর্শকের উপস্থিতি ছাড়াই খেলাটি হবে।

সব ঠিকঠাক থাকলে ১৯৯৬ সালের পর এই প্রথম কোনো আইসিসির ইভেন্ট আয়োজিত হতে যাচ্ছে পাকিস্তানের মাটিতে। তাই তো নিজেদের প্রস্তুতিতে কোনো ঘাটতি রাখতে চাইছে না তারা।

পাকিস্তান ও বাংলাদেশের টেস্ট ম্যাচটি চলবে ৩০ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত। এর আগে সিরিজের প্রথম টেস্টটি হবে রাওয়ালপিন্ডিতে।

এ সম্পর্কিত আরও খবর