৭ ম্যাচ জয়ের পর অবশেষে হারল বার্সা

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-09-29 12:21:01

৭ ম্যাচে ৭ জয়। বার্সেলোনা যেন উড়ছিল। গত রাতে লা লিগায় নিজেদের অষ্টম ম্যাচে জয়ের সংখ্যাটা আটে উন্নীত করার লক্ষ্যে ওসাসুনার মাঠে গিয়েছিল কাতালানরা। তবে তাদের সে আশা গুঁড়িয়ে দিয়েছেন আনতে বুদিমির। তার জোড়া গোলে বার্সেলোনাকে ৪-২ গোলে হারিয়েছে ওসাসুনা।

নিজেদের মাঠে ওসাসুনা ম্যাচের ১৮ মিনিটেই এগিয়ে যায়। ব্রায়ান জারাগোজার ক্রস থেকে দারুণ এক ফিনিশিংয়ে গোল করেন বুদিমির। 

এর কিছু পরেই জারাগোজা ব্যবধান বাড়ান ওসাসুনার। গোলরক্ষক ইনাকি পেনাকে একা পেয়ে গোলটা করে ফেলেন তিনি। বার্সা বিরতিতে যায় ০-২ গোলে পিছিয়ে থেকে।

বিরতির পর একটা গোল শোধ করে কাতালানরা। পাউ ভিক্তরের শট ওসাসুনা গোলরক্ষক সার্জিও এরেরা ঠেকাতে পারেননি, তার হাত ফসকে বল চলে যায় জালে।

তবে বার্সার সমতা ফেরানোর আসা শেষ হয়ে যায় কিছু পরেই। নিজেদের বিপদসীমায় ফাউল করে বসে ওসাসুনা মিডফিল্ডার সার্জি ডমিঙ্গেজকে। পেনাল্টি থেকে বুদিমিরের গোল ৩-১ গোল এগিয়ে দেয় দলটাকে। 

৮৫ মিনিটে আবেল ব্রেতোনেসের গোলে ৪-১ ব্যবধানে এগিয়ে যায় ওসাসুনা। ম্যাচটায় স্বাগতিকদের জেতা তখন সময়ের ব্যাপার ছিল মাত্র। 

৮৯ মিনিটে লামিন ইয়ামাল দারুণ এক গোল করেন, তবে ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে। ৪-২ গোলের হার সঙ্গী হয় তাদের। 

এই হারের ফলে বার্সেলোনা নিজেদের রেকর্ড ছুঁতে ব্যর্থ হলো। লিগের শুরুতে তাদের সর্বোচ্চ জেতার রেকর্ড ছিল ৮ ম্যাচের। সেটা ছোঁয়া হলো না কোচ হানসি ফ্লিকের।

আজ রাতে রিয়াল মাদ্রিদ মুখোমুখি হবে আতলেতিকো মাদ্রিদের। সে ম্যাচে জিতলে দলটা চলে আসবে বার্সার ১ পয়েন্টের দূরত্বে। 

এদিকে বার্সা এখন তাদের মনোযোগ ফেরাবে চ্যাম্পিয়ন্স লিগে। সেখানে আগামী মঙ্গলবার তাদের অপেক্ষায় থাকবে ইয়াং বয়েজ। প্রতিযোগিতার প্রথম ম্যাচে মোনাকোর বিপক্ষে হারের আক্ষেপটা নিশ্চয়ই এবার ঘোচাতে চাইবে বার্সা।

এ সম্পর্কিত আরও খবর