‘নতুন বাংলাদেশের আগামীর গর্ব হামজা’

ফুটবল, খেলা

স্পোর্টস রিপোর্টার, বার্তা২৪.কম | 2024-10-01 21:44:01

আর কিছু দিনের অপেক্ষা মাত্র। এরপরই হামজা চৌধুরি গায়ে চড়াবেন লাল সবুজের জার্সি। বিষয়টা এখন নেহায়েতই সময়ের অপেক্ষা। ঠিক এই সময় ফিফা এক পোস্টে ভূয়সী প্রশংসা করল হামজার।

বাংলাদেশে খেলার জন্য পাসপোর্ট করিয়েছেন হামজা। তাকে পেতে এরপর বাংলাদেশ ফুটবল ফেডারেশন অনাপত্তিপত্র চায় ইংল্যান্ডের ফুটবল অ্যাসোসিয়েশনের কাছে। সেটা এফএ দিয়েও দিয়েছে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন এখন আবেদন করেছে ফিফার প্লেয়ার স্ট্যাটাস কমিটির কাছে। সেখান থেকে সবুজ সংকেত পেলেই হামজার বাংলাদেশের জার্সি গায়ে চড়াতে আর কোনো বাধা থাকবে না।

ঠিক এই সময় হামজার ছবি নিজেদের ফেসবুক ওয়ালে প্রকাশ করেছে ফিফা। তাদের ফুটবল বিশ্বকাপের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে প্রকাশ করা হয়েছে এই ছবি। সেখানে ক্যাপশনে বলা হয়েছে, ‘নতুন বাংলাদেশের আগামীর গর্ব হামজা।’

হামজা বর্তমানে খেলছেন লেস্টার সিটির হয়ে। এই ক্লাবটির হয়ে একটি এফএ কাপ জিতেছিলেন তিনি। আন্তর্জাতিক বয়সভিত্তিক ফুটবলে তিনি খেলেছেন ইংল্যান্ড যুব দলের হয়ে। মূলত সে কারণেই বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে এফএর কাছে অনাপত্তিপত্র চাইতে হয়েছে। তা পেয়ে যাওয়ায় এখন বাফুফে অপেক্ষায় আছে প্লেয়ার স্ট্যাটাস কমিটির সবুজ সংকেতের।

এ সম্পর্কিত আরও খবর