রেকর্ড নিয়ে ভাবেন না রোনালদো

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-10-02 19:22:03

ক্রিশ্চিয়ানো রোনালদো এইতো কিছু দিন আগে প্রথম ফুটবলার হিসেবে করেছেন ৯০০টি প্রতিযোগিতামূলক গোল। এরপর জানিয়েছিলেন তার নজর এবার হাজার গোলে।

তবে এবার তিনি সুর বদলালেন। জানালেন, রেকর্ড নয়, তার পুরো মনোযোগ আল নাসরকে সাহায্য করাতেই। পাঁচ বারের ব্যালন ডি’অর বিজয়ী এক সংবাদ সম্মেলনে জানান বিষয়টি।

তার কথা, ‘আমি সেরা কি না, সেটা আর গুরুত্বপূর্ণ নয়, এ বিষয়ে আমি আর মনোযোগও দিচ্ছি না। একজন খেলোয়াড়ের জন্য গোল করাটাও ভালো বিষয়, কিন্তু আমার জন্য দলের জেতাটা বেশি গুরুত্বপূর্ণ।’

ক্যারিয়ারে অজস্র রেকর্ড ভেঙেছেন, গড়েছেন। তবে এখন তার অভিমত, অনেক হয়েছে, আর না; এখন তার নজর স্রেফ আল নাসরের জয়েই। তিনি বলেন, ‘আমি রেকর্ড ভেঙে অভ্যস্ত ছিলাম। তবে এখন আর ওসবে চোখ দেই না। আমার জন্য এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে উপভোগ করা, আল নাসর ও আমার সতীর্থদের জেতাতে সাহায্য করা।’

গেল মৌসুমে একটা রেকর্ড ভেঙে দিয়েছেন তিনি। সবশেষ মৌসুমে সৌদি প্রো লিগে তিনি করেছেন ৩৫ গোল। তাতে তিনি বনে গেছেন এক মৌসুমে লিগটির সর্বোচ্চ গোলের মালিক। এরপর পর্তুগালের হয়ে স্কটল্যান্ডের বিপক্ষে গোল করে ছুঁয়ে ফেলেছেন প্রথম খেলোয়াড় হিসেবে ৯০০টি প্রতিযোগিতামূলক গোল করার কীর্তি।

এ সম্পর্কিত আরও খবর