আমার নিরাপত্তার জন্যই আসছি না: সাকিব

ক্রিকেট, খেলা

এম. এম. কায়সার | 2024-10-17 12:23:10

সাকিব আল হাসান বিদায়ী টেস্ট খেলতে দেশে আসছেন? নাকি আসছেন না? এমন হ্যাঁ এবং না বাচক খবর সেই বুধবার গভীর রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত ভেসে বেড়াচ্ছে বাংলাদেশের সংবাদ মাধ্যমে।

সাকিব যাতে তার বিদায়ী টেস্ট মিরপুরে খেলতে পারেন সেজন্য তাকে দলেও রাখা হয়েছিল। কিন্তু বুধবার রাতে হঠাৎ করে খবর ছড়ায় সাকিব আসছেন না। এই বিষয়ে সঠিক তথ্য জানতে বার্তা২৪.কম সাকিবের সঙ্গে যোগাযোগ করে। সে বার্তালাপটি বার্তা২৪.কমের পাঠকদের জন্য তুলে ধরা হলো-

প্রশ্ন: আপনি কি ঢাকায় আসছেন?
সাকিব: এখন সম্ভবত না।
প্রশ্ন: আপনাকে এই বিষয়ে বিসিবি কোনো নতুন তথ্য দিয়েছে?
সাকিব: না।
প্রশ্ন: আপনাকে ঢাকায় আসতে নিষেধ করেছে কে?
সাকিব: সবাই, আমার নিরাপত্তার জন্যই এটা বলেছে।

ছোট্ট এই জবাবেই সব প্রশ্নের উত্তর দিয়ে দিলেন সাকিব আল হাসান। আজ বৃহস্পতিবারের ফ্লাইটে তার ঢাকায় আসার কথা ছিল। মিরপুরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ক্যারিয়ারের শেষ টেস্ট খেলে টেস্ট ক্রিকেটকে তার বিদায়ী জানানোর পূর্বসূচি ছিল। কিন্তু এখন সেই ইচ্ছে সম্ভবত তার আর পূরণ হচ্ছে না।

এদিকে সাকিবের এই সিদ্ধান্তের বিষয়ে বিসিবি কিছু জানে কি না, সেই বিষয়ে খোঁজ নিতে বিসিবির প্রধান নির্বাহী নিজামুদ্দিন চৌধুরী সুজনকে প্রশ্ন করা হলে তিনি জানান, ‘আমি এখন দুবাইয়ে আছি আইসিসির একটা বৈঠকে অংশ নিতে। তবে আমিও সাকিবের বিষয়টা দেখেছি অনলাইন নিউজে। আমি বিসিবি সভাপতির সঙ্গে এই বিষয়ে কথা বলে খোঁজখবর নিয়ে আপনাকে জানাবো।’

মিরপুর টেস্টে সাকিবের জন্য যে বিদায় মঞ্চ সাজানো হচ্ছিল সেই সেটের আদল এখন বদলে যাচ্ছে। সাকিব সম্ভবত তার ক্যারিয়ারের শেষ টেস্ট কানপুরে ভারতের বিরুদ্ধেই খেলে এসেছেন।

এ সম্পর্কিত আরও খবর