সাকিব ভাইয়ে পাশে দাঁড়ানো উচিত: মিরাজ

ক্রিকেট, খেলা

স্পোর্টস রিপোর্টার, বার্তা২৪.কম | 2024-10-24 17:12:16

বাংলাদেশের হয়ে টেস্ট ক্রিকেটে সাকিব আল হাসানের শেষ ম্যাচটা হতে পারত এই মিরপুর টেস্ট। তবে নানা জটিলতায় তা আর হয়নি। সাকিবকে ছাড়াই বাংলাদেশ দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হয়েছে।

তবে সাকিবকে নিয়ে পরিস্থিতিটা আরও জটিল হয়েছে, সহজ নয়। তিনি বিপিএলে খেলতে পারবেন কি না, আর কখনো বাংলাদেশের মাটিতে খেলতে পারবেন কি না, তা নিয়েও উঠেছে প্রশ্ন।

সাকিবের জন্যও এসব সামলানো বেশ কঠিন। এমন পরিস্থিতিতে সবারই সাকিবের পাশে দাঁড়ানো উচিত বলে জানালেন জাতীয় দলের অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ।

তিনি আজ সাকিব প্রসঙ্গে মিরাজ উত্তর দিয়েছেন একাধিক প্রশ্নের। সাকিবের দেশে আসতে না পারা, এই সিরিজে না থাকার বিষয়ে মিরাজ বলেন, ‘সাকিব ভাইয়ের ইস্যুটা আমরা সবাই জানি। সে কীসের জন্য আসেনি, খেলতে পারেনি, এটা আমার মনে হয় না যে কারো অজানা। অবশ্যই সে লিজেন্ড, সে বাংলাদেশের জন্য অনেক অর্জন করেছে। এই পরিস্থিতিতে তার পাশে দাঁড়ানো উচিত।’

দেশের মাটিতে সাকিবের বিদায়ী টেস্ট খেলতে না পারা নিয়ে হতাশা ব্যক্ত করেছিলেন অধিনায়ক নাজমুল হোসেন শান্তও। টেস্ট শুরুর আগে তিনি বলেছিলেন, ‘আসলে দুর্ভাগ্যজনক। হওয়া উচিত ছিল। কিন্তু আমরা সবাই জানি কেন হয়নি। এটা নিয়ে আসলে টেস্টের আগের দিন কথা বেশি বাড়াতে চাই না। আমি চাই প্রতিটা খেলোয়াড় খেলায় ফোকাস করুক।’

এ সম্পর্কিত আরও খবর