ওয়েলিংটনের বৃষ্টিতে দ্বিতীয়দিনের খেলাও বাতিল

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-19 18:25:26

ওয়েলিংটনের বেসিন রিজার্ভ পার্কে দ্বিতীয়দিনও সেই একই দৃশ্য। সেই একই ফল! বৃষ্টিতে বাতিল দ্বিতীয়দিনের খেলাও!

সকাল থেকেই কখনো জোরে কখনো হালকা চালে বৃষ্টি নামে ওয়েলিংটনের আকাশে। কিছু সময়ের জন্য বৃষ্টি থামলেও খেলার জন্য মাঠ প্রস্তুতির যথেষ্ট সময় মিললো না। তাই বারকয়েক মাঠ পরিদর্শন করে আম্পায়ারা এই টেস্টে দ্বিতীয়দিনের খেলাও বাতিল ঘোষণা করেন।

ম্যাচের দুদিন চলে গেলো অথচ এই টেস্টের টস এখনো হয়নি! প্রথমদিন তো বৃষ্টির তোড়ে খেলোয়াড়রা মাঠেই আসেননি। দ্বিতীয়দিন আর হোটেল বন্দি হয়ে থাকতে ইচ্ছে হলো না তাদের। তাই বৃষ্টি মাথায় নিয়েও মাঠে চলে আসেন ক্রিকেটাররা। বৃষ্টি থামলে তারা মাঠেও খানিকক্ষণ হাঁটাহাটি করেন। মাঠ কর্মীরা মাঠ খেলার উপযোগী করে তোলার চেষ্টাও চালান। কিন্তু আউটফিল্ডের অনেক জায়গা খেলার উপযোগী করা সম্ভব হয়নি। পিচ কাভার তুলে আম্পায়াররা পরীক্ষা নিরীক্ষা করে দেখেন। ভালভাবে পিচ ঢাকা থাকায় এখানে বৃষ্টির পানি যেতেই পারেনি। তবে দুদিন ঢাকা থাকায় এই উইকেটে নিশ্চিতভাবে প্রচুর আর্দ্রতা জমেছে। যা পেস বোলারদের জন্য বেশ সুবিধা দেবে।  

ওয়েলিংটনের আবহাওয়া জানাচ্ছে তৃতীয়দিন বৃষ্টির সম্ভাবনা থাকলেও সেটা খুব বেশি কিছু নয়। আশা করা যাচ্ছে তৃতীয়দিন এই ম্যাচের টস হতে পারে!

তিন ম্যাচের সিরিজে নিউজিল্যান্ড এগিয়ে এখন ১-০ তে। হ্যামিল্টনে সিরিজের প্রথম টেস্টে নিউজিল্যান্ড ইনিংস ও ৫২ রানে জয় পেয়েছে।

এ সম্পর্কিত আরও খবর