মিরপুর স্টেডিয়ামের গেটে সাকিবের সমর্থনে মিছিল

ক্রিকেট, খেলা

স্পোর্টস এডিটর, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-31 06:01:41

সকাল থেকে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামের বাইরে ভিড়। দুপুরের দিকে সেই ভিড় কিছুটা কমে। তবে সন্ধ্যার পর সাকিবের শাস্তি শোনার পর স্টেডিয়াম গেটে সাকিব ভক্তদের ভিড় বাড়তে থাকে। থেকে থেকে তারা সেখানে মিছিল করেন। স্লোগান দেন। সাকিবের পক্ষে তারা স্লোগান দেন। আর বিসিবি এবং বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের বিরুদ্ধে লেখা বিভিন্ন প্ল্যাকার্ড তুলে ধরেন।

স্টেডিয়াম গেটে ভক্তদের দাবি সাকিব ষড়যন্ত্রের শিকার। প্রায় শ’খানেক সাকিব ভক্ত স্লোগান তুলেন-‘সাকিব তোমার ভয় নাই, আমরা আছি তোমার পাশে। উই ওয়ান্ট জাস্টিস। সাকিব কেন প্রতিহিংসার শিকার?’

সাকিব ভক্ত স্লোগান তুলেন-‘সাকিব তোমার ভয় নাই, আমরা আছি তোমার পাশে। উই ওয়ান্ট জাস্টিস

সাকিব ভক্তরা বিসিবির বিরুদ্ধেও বিভিন্ন স্লোগান দেয়। তাদের উত্তোজনা থামাতে স্টেডিয়াম গেটে পুলিশ ছিল সতর্ক অবস্থায়। রাতে সাকিব যখন বিসিবি সভাপতির সঙ্গে স্টেডিয়াম কার্যালয়ে দেখা করতে আসেন তখন বাইরে ভক্তদের গলায় স্লোগানের সেই জোর আরও বেড়ে যায়!

তবে বিসিবিতে আসা সাকিব ছিলেন পুরোটাই বিধ্বস্ত। দেখে মনে হচ্ছিল বিশাল ব্যবধানে কোন ম্যাচ হেরে ফিরেছেন অলরাউন্ডার।

ক্রিকেট জুয়াড়ির কাছ থেকে প্রস্তাব পেয়েও সেটা আকসুকে না জানানোর শাস্তি হিসেবে সাকিবকে আইসিসি দুই বছরের জন্য সব ধরনের ক্রিকেটে নিষিদ্ধ করেছে। সাকিব নিজেও অপরাধ মেনে নিয়েছেন। ভুল স্বীকার করেছেন। শাস্তি মেনে নিয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর