ক্যাচ ধরতে গিয়ে মাশরাফির হাতে ১৪ সেলাই

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-31 22:50:46

ইনজুরি তার নিত্যসঙ্গী। ক্যারিয়ারের শুরু থেকেই চোটের সঙ্গে লড়তে হয়েছে তাকে। কিন্তু বারবারই ফিরে এসেছেন দাপটে। এখন ক্যারিয়ারের পড়ন্ত বেলায় দাঁড়িয়ে মাশরাফি বিন মর্তুজা। তারপরও একদিন আগেই জানিয়েছিলেন সহসা অবসরের কোন ভাবনা ছিল না মাথায়।  

বঙ্গবন্ধু বিপিএল নিয়েই ব্যস্ত ছিলেন মাশরাফি। কিন্তু এই আসরের শেষ চারের লড়াই তার জন্য প্রায় শেষ! ফের চোটে পড়ে মাঠের বাইরে চলে গেলেন তিনি। শনিবার বিপিএলের ম্যাচে ফিল্ডিংয়ের সময় হাতে আঘাত পেলেন ঢাকা প্লাটুন অধিনায়ক।

জানা গেল মাশরাফির বাম হাতে পড়েছে ১৪টি সেলাই।

রাতে খুলনা টাইগার্সের ব্যাটিংয়ের একাদশ ওভারে চোট নিয়ে মাঠ ছাড়েন মাশরাফি। মেহেদি হাসানের বলে ড্রাইভ করেন রাইলি রুশো। বল কাভার দিয়ে তীব্র গতিতে উড়ে যেতেই মাশরাফি বাঁদিকে ঝাঁপিয়ে ক্যাচ নিতে চেষ্টা করেন। কিন্তু হাতে জমাতে পারলেন না।

বল মাশরাফির হাতে ছোবল দিয়ে চলে যায়। ব্যথা নিয়ে মাঠ ছাড়েন এই অলরাউন্ডার। ফিজিও জানিয়ে দেন চোট মামুলি নয়।

ম্যাচ শেষে মিরপুরের হোম অব ক্রিকেটের সংবাদ সম্মেলন কক্ষে ঢাকার ক্রিকেটার এনামুল হক বিজয় আসেন। তিনি জানান, মাশরাফির হাতের তালু অনেকটা কেটে গেছে। অধিনায়কের হাতে সেলাই দিতে হয়েছে ১৪টি।

এ অবস্থায় এলিমিনেটর ম্যাচে সোমবার চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের সঙ্গে লড়বে ঢাকা প্লাটুন।  সেই ম্যাচে মাশরাফি থাকবেন না নিশ্চিত। এমন কী এবারের বিপিএলে তার খেলা নিয়েও আছে শঙ্কা।

এনামুল হক বিজয় জানালেন, ‘মাশরাফি ভাইয়ের হাতে এতগুলো সেলাই পড়েছে, উনার খেলাটা কঠিনই হয়ে যাবে। এখনো নিশ্চিত নই। অবশ্যই আমাদের জন্য কঠিন হয়ে গেল।’

আরও পড়ুন-

অবসর নিয়ে মাশরাফি ‘নতুন’ যা বললেন

আমি খেলবো, খেলতে চাই: মাশরাফি

এ সম্পর্কিত আরও খবর