টি-টোয়েন্টি সিরিজে নেই ধাওয়ান

, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 00:26:30

নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেছেন শিখর ধাওয়ান। কাঁধের ইনজুরি ভারতীয় এই ওপেনারকে ছিটকে দিয়েছে সিরিজ থেকে।

রোববার বেঙ্গালুরুতে অস্ট্রেলিয়ার বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে কাঁধে চোট পান ধাওয়ান। সিরিজ নির্ধারণী ম্যাচে অস্ট্রেলিয়ার ইনিংসের পঞ্চম ওভারে কাভার-পয়েন্টে অ্যারন ফিঞ্চের ড্রাইভ রুখতে গিয়ে ডাইভ দেন ধাওয়ান। কাঁধ ধরে চলে যান মাঠের বাইরে। পরে আর ব্যাট হাতে মাঠে নামেননি।

হাসপাতালে এক্স-রে করান ধাওয়ান। তাতেই ধরা পড়ে, কলার বোন ও শোল্ডার ব্লেডের মাঝে ব্যথা পেয়েছেন ভারতীয় এ খেলোয়াড়। চোটটা জ্বালিয়ে মারছে এ তারকা ক্রিকেটারকে। ঠিক একারণে ভারতীয় দলের হয়ে নিউজিল্যান্ড সফরে যাননি তিনি।

ভারতীয় জাতীয় দল অকল্যান্ডের উদ্দেশে রওয়ানা হয়েছে সোমবার। তবে নির্বাচকরা ধারওয়ানের বদলি হিসেবে অন্য কাউকে দলে ডাকেনি এখনো। তার জায়গায় দলে ঢুকার লড়াইয়ে আছেন সঞ্জু স্যামসন, মায়াঙ্ক আগারওয়াল ও পৃথ্বী শ।

গত বছর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের আগে বাঁ-পায়ে চোট পান ধাওয়ান। তখন তার বদলি হিসেবে দলে জায়গা করে নিয়ে ছিলেন সঞ্জু স্যামসন।

২৪ জানুয়ারি থেকে টি-টোয়েন্টি সিরিজ গড়াচ্ছে মাঠে। পরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে ৫ ফেব্রুয়ারি। দুই টেস্টের সিরিজ শুরু ২১ ফেব্রুয়ারি থেকে।

এ সম্পর্কিত আরও খবর