অসহায় মানুষের পাশে লিটন পত্নী সঞ্চিতা

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 17:34:48

করোনাভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে নেমেছেন জাতীয় দলের ক্রিকেটাররা। ২৭ জন ক্রিকেটার মিলে গড়েছেন তহবিল। এজন্য নিজেদের মাসিক বেতনের অর্ধেকটা তারা দান করেছেন করোনার সংক্রমণ প্রতিরোধের লড়াইয়ে। তহবিলে জমা পড়েছে প্রায় ৩০ লাখ টাকা। এই ২৭ ক্রিকেটারের মধ্যে আছেন বাংলাদেশের তারকা ওপেনার লিটন দাসও।

স্টার ক্রিকেটার লিটন তার দায়িত্ব পালন করেছেন। কিন্তু তাই বলে তার সহধর্মিণী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা বসে থাকবেন। তা কি করে হয়। স্বামীর দেখাদেখি স্ত্রীও এগিয়ে এলেন। অসহায় ও দুস্থ মানুষের জন্য বাড়িয়ে দিলেন সহযোগিতার হাত। ঝুঁকি নিয়েই তাদের মাঝে বিতরণ করলেন খাদ্য সামগ্রী।

ব্যাগ ভর্তি পণ্য সামগ্রীর ছবি নিজের ফেসবুক পেজে পোস্ট করে সমাজের অন্যদেরও এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন লিটন পত্নী সঞ্চিতা। ফেসবুকে তিনি লিখেন, ‘এই সময় এর চেয়ে বেশি কিছু করার সামর্থ্য আমার নেই। আমাদের সাহায্য করারও কেউ নেই। শেষ মুহূর্তে যতটুকু পেরেছি আমরা এনেছি। আমাদের জন্য এ কাজটা বেশ ঝুঁকিপূর্ণ। কারণ সময় এখন হোম কোয়ারেন্টিনে থাকার। দয়া করে কিছু করুন। সাধ্যমতো অন্যদের সাহায্য করুন। আপনার ক্ষুদ্র সাহায্যই হয়তো অন্যদের জীবনের জন্য আশীর্বাদ হয়ে দাঁড়াবে।’

স্ট্যাটাসের শেষ লাইনে নিজের স্বামীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে ভুলেননি সঞ্চিতা। লিখেন, ‘লিটন দাস, এই সঙ্কটে তুমি আমাকে যেভাবে সহায়তা করলে তা আমি ভুলব না, ধন্যবাদ।’

বিপদের এ সময়ে অন্যদের সহায়তায় ভক্ত সমর্থকদের উৎসাহ দিতে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন লিটন দাসও। তার বিশাল ফেসবুক পোস্টটি দেওয়া হলো নিচে।

এ সম্পর্কিত আরও খবর