করোনা প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা সহায়তায় ইপিলিয়ন ফাউন্ডেশন

বিবিধ, খেলা

স্পোর্টস এডিটর, বার্তা২৪.কম | 2023-08-27 02:23:54

সময়টা এখন করোনাভাইরাস প্রতিরোধের। আর কঠিন এই সময়ে সহায়তার হাত বাড়িয়েছে ইপিলিয়ন ফাউন্ডেশন। ইপিলিয়ন গ্রুপের কর্ণধার রিয়াজউদ্দিন আল মামুন এগিয়ে এসেছেন সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষায়। ইপিলিয়ন ফাউন্ডেশন পেশাগত দায়িত্ব পালনে ব্যস্ত ক্রীড়া সাংবাদিকদের পাশাপাশি চিকিৎসক এবং করোনা আক্রান্তদের জন্য বিভিন্ন হাসপাতালেও স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জামাদি প্রদান করেছে।

ঢাকাস্থ বিভিন্ন মিডিয়া হাউসে কর্মরত ক্রীড়া সাংবাদিকদের কাছে এই প্রয়োজনীয় সরঞ্জামাদি পৌঁছে দেওয়া হচ্ছে। আর ইপিলিয়ন ফাউন্ডেশনের এই উদ্যোগ সফল করতে অংশ নিচ্ছে বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ)। দেশের সফল ব্যবসায়ী হিসেবে পরিচিত রিয়াজউদ্দিন আল মামুন বিএসপিএ’র অনারারি সদস্য।

দেশের ক্রীড়াঙ্গনের সঙ্গেও রিয়াজউদ্দিন আল মামুনের দীর্ঘদিনের সম্পর্ক। সফল ক্রিকেট সংগঠক হিসেবেও সুনাম কুড়িয়েছেন তিনি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) দীর্ঘদিন পরিচালকের দায়িত্ব পালন করেছেন।

জাতির এই দুর্যোগকালে মানবিক এই সহায়তায় ইপিলিয়ন গ্রুপের ভূমিকা প্রসঙ্গে রিয়াজউদ্দিন আল মামুন জানান- ‘আমি দেশের ক্রীড়াঙ্গনে প্রত্যক্ষভাবে প্রায় ছয় বছর কাজ করেছি। ক্রীড়া সাংবাদিকদের সঙ্গে আমার একটা নিবিড় সম্পর্ক তৈরি হয়েছে। দেশের এই কঠিন সময়ে দায়িত্ব পালনে অনেকের মতো তারাও বড় ভূমিকা রাখছেন। তাই এই সময়টায় সকলের স্বাস্থ্য সুরক্ষায় নিরাপত্তা সহায়তায় আমি চেষ্টা করছি তাদের পাশে দাঁড়াতে।’

এ সম্পর্কিত আরও খবর