গলফ কোর্সে ফেরার প্রতীক্ষায় সিদ্দিকুর

গলফ, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 16:17:33

করোনাভাইরাসে থমকে গেছে তারও চেনা জীবন। কিছুই করার নেই গত মার্চের দ্বিতীয় সপ্তাহের পর থেকেই গৃহবন্দী জীবন। তবে ঘরের অলস সময়ে ক্লান্ত সিদ্দিকুর রহমান। ফের গলফ কোর্সে ফের প্রতীক্ষায় দিন গুনছেন তিনি। প্রাণঘাতী এই ভাইরাসের সংক্রমণ না কমলেও সেপ্টেম্বরে ফেরার স্বপ্ন দেখছেন দেশসেরা এ গলফার।

গত মার্চে মালয়েশিয়া ওপেন গলফে শেষবারের মতো দেখা গেছে সিদ্দিকুরকে। এবার এশিয়ান ট্যুর ইঙ্গিত দিয়েছে সেপ্টেম্বর থেকে ফের শুরু করতে চায় তারা। প্রথমেই দক্ষিণ কোরিয়ার সিনহান ওপেন গলফ। এই আসরে খেলা অনেকটাই নিশ্চিত সিদ্দিকুরের।

সামনে জাপানের প্যানাসনিক ওপেন ও তাইওয়ানের মারকিউরিস ওপেনেও খেলার হাতছানি আছে সিদ্দিকুরের। সবার আগে অবশ্য করোনা সংক্রমণ কমতে হবে। গণমাধ্যমে এই তারকা গলফার জানিয়ে রাখলেন, ‘দেখুন, সামনে এশিয়ান ট্যুরের তিনটি টুর্নামেন্ট। সেপ্টেম্বরে সেই লড়াইয়ে গলফ কোর্সে থাকতে চাই। আয়োজকদের সঙ্গে কথা হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই কেবল নামতে পারব।’

গলফ কোর্সে যেতে না পারলেও ফিটনেস নিয়ে সমস্যা নেই সিদ্দিকুরের। জানিয়ে রাখলেন, ‘দেখুন, বাসায় ফিটনেস নিয়ে কাজ করছি। এ অবস্থায় খেলা শুরুর আগে ২ সপ্তাহ কোর্সে অনুশীলন করতে পারলেই চলবে। নিজেকে ঠিকই প্রস্তুত করে নিতে পারব।’

যদিও সময়টা ভালো যাচ্ছে না সিদ্দিকুরের। মালয়েশিয়ায় মার্চে অনুষ্ঠিত প্রতিযোগিতায় বাংলাদেশের এই গলফার হয়েছিলেন ৩১তম। করোনা পরবর্তী গলফে সেই ভুল সামলে নিতে চান তিনি।

এ সম্পর্কিত আরও খবর