হজ যাত্রীদের রোমিং সেবা দিতে ইসলামী ব্যাংক ও রবির সমঝোতা চুক্তি

ঢাকা: হজ যাত্রীদের সেরা আন্তর্জাতিক রোমিং সেবা দিতে রবি ও ইসলামী ব্যাংক বাংলাদেশ (আইবিবিএল)মধ্যে একটি সমঝোতা চুক্তি সাক্ষর হয়েছে।

রোববোর (১১ জুন) ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর (চলতি দায়িত্ব) মোহাম্মাদ মনিরুল মওলার উপস্থিতিতে ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া এবং রবি’র হেড অফ এন্টারপ্রাইজ বিজনেস আদিল হোসেন নোবেল চুক্তিতে সাক্ষর করেন।

চুক্তির অনুযায়ী, ইসলামী ব্যাংক ও রবি যৌথভাবে সৌদি আরব ভ্রমণকালে হজ যাত্রীদের জন্য সাশ্রয়ী মূল্যের সেরা রোমিং সেবা প্রদান করবে। পবিত্র স্থানগুলোতে ভ্রমণের সময় আকর্ষণীয় আন্তর্জাতিক রোমিং পণ্য ও সেবা চালু করতে ভবিষ্যতেও যৌথভাবে কাজ করবে রবি ও আইবিবিএল। আইবিবিএল হজ যাত্রীদের জন্য রবি’র রোমিং সেবা দিতে হজ কার্ড এবং অন্যান্য আন্তর্জাতিক কার্ডও প্রদান করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আইবিবিএল’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মাদ আলী, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকী, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবুল ফয়েজ মুহাম্মাদ কামালুদ্দিন এবং রবি’র মার্কেট অপারেশন্সের জেনারেল ম্যানেজার মানিক লাল দাস ও এন্টারপ্রাইজ বিজনেসের জেনারেল ম্যানেজার জুলফিকার হায়দার চৌধুরী উপস্থিত ছিলেন।

অর্থনীতি এর আরও খবর