Barta24

শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

English Version

পানি উন্নয়ন বোর্ডে ৩১ প্রকৌশলী নিয়োগ

পানি উন্নয়ন বোর্ডে ৩১ প্রকৌশলী নিয়োগ
ছবি: সংগৃহীত
ক্যারিয়ার ডেস্ক
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease
বাংলাদেশ পানি উন্নয়ন বাের্ডে সহকারী প্রকৌশলী (পুর) পদে ৩১ জনকে নিয়োগ দেওয়া হবে।
 
যোগ্যতা
 
পদটিতে আবেদনের জন্য কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে পুরকৌশল, পানি সম্পদ বা কৃষি কৌশল বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। উল্লিখিত বিষয়ে অ্যাসোসিয়েট মেম্বার অব দ্য ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ারস (এএমআইই) এর সেকশন ‘এ’ ও ‘বি’ পরীক্ষায় উত্তীর্ণ হলেও পদটিতে আবেদন করা যাবে। তবে শিক্ষা জীবনের কোন স্তরেই তৃতীয় শ্রেণি বা বিভাগ গ্রহণযােগ্য হবে না। প্রার্থীর এমএস ওয়ার্ড, পাওয়ার পয়েন্ট ও এক্সেলসহ কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। ৮ এপ্রিল ২০১৯ তারিখে বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে।
 
বেতন

নিয়োগপ্রাপ্তদের জাতীয় বেতনস্কেল ২০১৫ এর নবম গ্রেড অনুযায়ী ২২,০০০-৫৩,০৬০ টাকা স্কেলে বেতন এবং নিয়মানুযায়ী অন্যান্য সুযোগ সুবিধা দেওয়া হবে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/14/1552556862511.jpg

আবেদনের নিয়ম

প্রার্থীরা অনলাইনে পানি উন্নয়ন বোর্ডের অনলাইন জব পোর্টালের (rms.bwdb.gov.bd/orms) মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইন আবেদন শেষে বিকাশের মাধ্যমে পরীক্ষা ফি বাবদ ১০০০ টাকা জমা দিতে হবে। আবেদন করা যাবে আগামী ৮ এপ্রিল বিকাল ৫ টা পর্যন্ত।

আপনার মতামত লিখুন :

রংপুর বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজে নিয়োগ

রংপুর বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজে নিয়োগ
রংপুর বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজ লোগো

বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, রংপুরে অধ্যক্ষ নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদনপত্র আহবান করা হয়েছে।

পদের নাম: অধ্যক্ষ
যােগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে অনার্স ডিগ্রিসহ দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি। শিক্ষাজীবনে যেকোন একটি পরীক্ষায় তৃতীয় বিভাগ/ শ্রেণি গ্রহণযোগ্য। সহকারী অধ্যাপক পদে ১২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এম.ফিল/ পিএইচডি ডিগ্রি থাকলে অভিজ্ঞতা শিথিলযােগ্য।
বেতনস্কেল: ৪৩,০০০-৬৯,৮৫০ টাকা

আবেদনের নিয়ম: প্রার্থীদের সদ্যতােলা পাসপাের্ট সাইজের ২কপি সত্যায়িত ছবি, এক হাজার টাকার ব্যাংক ড্রাফট, শিক্ষাগত যােগ্যতা, জাতীয় পরিচয়পত্র এবং প্রয়ােজনীয় অন্যান্য কাগজপত্রের সত্যায়িত ফটোকপিসহ সভাপতি বরাবরে লিখিত আবেদন আগামী ১ আগস্টের মধ্যে সরাসরি বা ডাকযােগে 'সভাপতি, বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, রংপুর' ঠিকানায় পাঠাতে হবে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/18/1563439305848.jpg

ঢাকা কমার্স কলেজে শিক্ষক নিয়োগ

ঢাকা কমার্স কলেজে শিক্ষক নিয়োগ
ঢাকা কমার্স কলেজ লোগো

ঢাকা কমার্স কলেজে শিক্ষক নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।

পদের নাম: প্রভাষক
বিষয়: পদার্থবিদ্যা, রসায়ন, জীববিজ্ঞান, গণিত, সিএসই
যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে প্রথম শ্রেণির সম্মানসহ প্রথম শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে সিজিপিএ ৩.৫০ এবং এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৪.৫০ থাকতে হবে। বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের অগ্রাধিকার দেয়া হবে।
বেতনস্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

পদের নাম: সহকারী অধ্যাপক
বিষয়: রসায়ন
যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে প্রথম শ্রেণির সম্মানসহ প্রথম শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে সিজিপিএ ৩.৫০ থাকতে হবে। কলেজ পর্যায়ে পাঁচ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা ও দুইটি গবেষণাধর্মী প্রকাশনা থাকতে হবে।
বেতনস্কেল: ৩৫,৫০০-,৬৭,০১০ টাকা

আবেদনের নিয়ম: প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার যাবতীয় কাগজপত্রের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি, অভিজ্ঞতার সনদ, ৫০০ টাকার ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার, সদ্য তােলা পাসপোর্ট সাইজের সত্যায়িত দুই কপি ছবিসহ আগামী ২০ আগস্টের মধ্যে 'অধ্যক্ষ, ঢাকা কমার্স কলেজ, -১২১৬' ঠিকানায় পাঠাতে হবে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/18/1563437336026.jpg

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র