Alexa

ডিপিডিসিতে ৪৩ প্রকৌশলী নিয়োগ

ডিপিডিসিতে ৪৩ প্রকৌশলী নিয়োগ

ডিপিডিসি লোগো

ক্যারিয়ার ডেস্ক, বার্তা২৪.কম

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডে (ডিপিডিসি) অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে ৪৩ জনকে নিয়োগের জন্য যোগ্য ও মেধাবী প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।

পদ ও যোগ্যতা
অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিংয়ে ২৯ জন, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ১১ জন, সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ১ জন, এনভায়রনমেন্টাল/ সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিংয়ে ১ জন এবং আর্কিটেকচারে ১ জনকে নিয়োগ দেয়া হবে।

পদগুলোতে আবেদনের জন্য সংশ্লিষ্ট বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং এবং আর্কিটেকচারের ক্ষেত্রে ব্যাচেলর অব আর্কিটেকচার ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ ৫.০০ স্কেলে কমপক্ষে ৪.০০ এবং সিজিপিএ ৪.০০ স্কেলে কমপক্ষে ৩.০০ থাকতে হবে। প্রার্থীর ইংরেজি ও বাংলায় যোগাযোগ দক্ষতা এবং কম্পিউটারে পারদর্শীতা থাকতে হবে। ১১ এপ্রিল ২০১৯ তারিখে প্রার্থীর বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর।

বেতন-ভাতা
পদগুলোতে প্রথমে তিন বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হবে। পরবর্তীতে কর্মদক্ষতার উপর ভিত্তি করে চুক্তি নবায়ন করা হবে। নিয়োগপ্রাপ্তদের মাসিক ৫১,০০০ টাকা মূল বেতন এবং এলাকাভেদে ৫০ থেকে ৬০ শতাংশ বাড়িভাড়া, যাতায়াত ভাতা, চিকিৎসা ভাতা ও নিয়মানুযায়ী অন্যান্য সুযোগ সুবিধা দেয়া হবে।

আবেদনের নিয়ম
আগ্রহী প্রার্থীরা অনলাইনে ডিপিডিসি (www.dpdc.org.bd) ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ১১ এপ্রিল পর্যন্ত।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/22/1553236158634.jpg

ক্যারিয়ার এর আরও খবর