সিদ্ধেশ্বরী গার্লস কলেজে প্রভাষক নিয়ােগ

ক্যারিয়ার ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
সিদ্ধেশ্বরী গার্লস কলেজ । ছবি : সংগৃহীত

সিদ্ধেশ্বরী গার্লস কলেজ । ছবি : সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

জাতীয় বিশ্ববিদ্যালয় ও সরকারী বিধি মােতাবেক সিদ্ধেশ্বরী গার্লস কলেজে বিভিন্ন বিষয়ে প্রভাষক নিয়ােগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, গার্হস্থ্য অর্থনীতি বিষয়ে ৩জন, সমাজকর্ম ২জন, উদ্ভিদবিজ্ঞান ১জন, অর্থনীতি ২জন এবং বিবিএ প্রফেশনাল কোর্সের জন্য ২জনসহ মোট ১০জন প্রভাষক নেয়া হবে। আবেদনের জন্য প্রার্থীদের স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে দ্বিতীয় শ্রেণীর সম্মানসহ দ্বিতীয় শ্রেণীর মাস্টার্স ডিগ্রি থাকতে হবে।

নিয়োগপ্রাপ্তদের মাসিক ২২,০০০ টাকা বেতন এবং পূর্ণকালীন পদে প্রতিষ্ঠানের প্রচলিত বিধি অনুযায়ী চিকিৎসাভাতা, বাড়ীভাড়া, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি সুবিধাসহ অন্যান্য সুবিধা দেয়া হবে।

প্রার্থীদের আবেদনপত্রের সাথে জীবনবৃত্তান্ত, সকল মূল সনদের সত্যায়িত কপি, শিক্ষক নিবন্ধন/এমপিও'‌র সত্যায়িত কপি, দুই কপি পাসপাের্ট আকারের সত্যায়িত ছবি, নাগরিকত্বের সনদ পত্র বা জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি,
পাঁচশত টাকার অফেরতযােগ্য ব্যাংক ড্রাফট/পে-অর্ডার জমা দিতে হবে। আবেদনপত্র আগামী ২৫ জুলাইয়ের মধ্যে ‌'অধ্যক্ষ, সিদ্ধেশ্বরী গার্লস কলেজ, ১৪৮, নিউ বেইলী রােড, ঢাকা-১০০০‌'‌ ঠিকানায় পাঠাতে হবে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/11/1562831907715.jpg

আপনার মতামত লিখুন :