শিক্ষক নেবে মোমেনশাহী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ

ময়মনসিংহের মোমেনশাহী সেনানিবাসে অবস্থিত ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

যেসব পদে নিয়োগ
সহকারি শিক্ষক পদে গণিত বিষয়ে ১ জন, ইংরেজি ১ জন, আইসিটি ১ জন এবং জুনিয়র শিক্ষক পদে ২ জনকে নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা
গণিত ও ইংরেজির বিষয়ের শিক্ষক পদে আবেদনের জন্য প্রার্থীর সংশ্লিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণির স্নাতকসহ দ্বিতীয় শ্রেণির বিএড ডিগ্রি অথবা সংশ্লিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণির স্নাতক সম্মানসহ দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি অথবা চার বছর মেয়াদী দ্বিতীয় শ্রেণির স্নাতক সম্মান ডিগ্রি থাকতে হবে। আইসিটির বিষয়ের শিক্ষক পদে আবেদন করতে কম্পিউটার বিজ্ঞানে দ্বিতীয় শ্রেণির স্নাতক সম্মান ডিগ্রি অথবা স্নাতক ডিগ্রিসহ সরকার অনুমোদিত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার বিজ্ঞানে ডিপ্লোমা থাকতে হবে। দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রি থাকলেই জুনিয়র শিক্ষক পদে আবেদন করা যাবে। প্রার্থীদের শিক্ষাজীবনে কোনো তৃতীয় বিভাগ বা সমমানের সিজিপিএ থাকলে আবেদন গ্রহণযোগ্য হবে না।

বেতন-ভাতা
সহকারি শিক্ষক পদে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা, জুনিয়র শিক্ষক পদে ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা স্কেলে বেতন দেয়া হবে। তবে নিয়োগপ্রাপ্তরা পর্যবেক্ষণকালীন সময়ে সহকারি শিক্ষক পদে মাসিক ২৪ হাজার টাকা এবং জুনিয়র শিক্ষক পদে ২০ হাজার টাকা বেতন পাবেন।

আবেদন ও নিয়োগ পরীক্ষা
আগ্রহী প্রার্থীদের আগামী ২৯ মে ২০১৮ তারিখের মধ্যে প্রয়োজনীয় কাগজসহ আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনকারীদের আগামী ৫ জুন সকাল ১১ টায় লিখিত পরীক্ষা নেয়া হবে।

বিজ্ঞপ্তি দেখুন--

/uploads/files/uJOrCRmhuMS65OraGcHI0y7cx4aIU1bvnx28r6xR.jpeg

ক্যারিয়ার এর আরও খবর

//election count down //sticky sidebar