Alexa

স্বস্তিতে নেই সানিয়া মির্জা!

স্বস্তিতে নেই সানিয়া মির্জা!

মা হওয়ার প্রতীক্ষায় সানিয়া

ক্যারিয়ারের শুরু থেকেই নিন্দুকের অত্যাচার সহ্য করতে হচ্ছে তাকে। পান থেকে চুন খসলেই হলো-চলতো সানিয়া মির্জাকে তুলোধুনো! পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করার পর থেকে যেন মুক্তি মিলছেই না। তাকে নিয়ে হরহামেশাই চলে ট্রল। এখন সন্তান জন্ম দিতে গিয়েও একইভাবে সমালোচকদের টার্গেটে পড়েছেন এই টেনিস তারকা।

এশিয়া কাপ শেষে এখন সানিয়া মির্জার সঙ্গেই সময় কাটছে শোয়েব মালিকের। দিন কয়েক আগে হয়ে গেল ‘বেবি শাওয়ার’। সুযোগ পেলেই স্বামীর সঙ্গে ডিনার করতে বাইরেও যাচ্ছেন তিনি। ঠিক এ অবস্থায় তাকে নিয়ে সোশাল মিডিয়া কিছু মানুষ মেতে আছে। তারা একের পর এক উপদেশ দিয়ে যাচ্ছে সানিয়াকে।

ব্যাপারটায় দারুণ বিরক্ত এই গ্ল্যামার গার্ল। উল্টাপাল্টা উপদেশে মেজাজটাও ঠিক রাখতে পারছেন না তিনি। ভারতের ইতিহাসের সেরা নারী এই টেনিস তারকা তাইতো জবাবও দিচ্ছেন সেই সব সমালোচকদের।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Oct/14/1539497416385.jpg

সানিয়া টুইটারে এনিয়ে সরব। লিখেছেন, ‘কিছু মানুষ আছেন যারা মনে করেন গর্ভধারণ করা মানেই হল- ৯ মাসের শীত নিদ্রায় বাড়িতেই থাকা আর এই অবস্থার জন্য লজ্জিত হওয়া। আসলে কোনও নারী যখন সন্তানসম্ভবা হন, তখন তিনি মোটেই কোনও অসুখে ভুগছেন না আর তিনি মৃত কিংবা অস্পৃশ্যও হয়ে যান না! তারা তখনো স্বাভাবিক মানুষ অার স্বাভাবিক জীবন যাপন করার পুরো অধিকার রয়েছে।’

সেই সমালোচকদের সানিয়া মনে করিয়ে দেন তারাও কোন মায়ের গর্ভেই জন্ম নিয়েছেন।

অবশ্য নিন্দুকের এমন কথায় নিজেকে আড়াল করে রাখতে রাজি নন সানিয়া। এইতো কিছুদিন আগে অকপটেই বললেন সন্তানকে স্তন্যপান করাবেন তিনি। এটা নিয়েও ট্রল হতে হয় তাকে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Oct/14/1539497450116.gif

এর আগে সন্তানের নাগরিত্ব কোন দেশের হবে তা নিয়েও প্রশ্ন উড়ে এসেছে সানিয়ার দিকে। এমন কী এশিয়া কাপে স্বামী শোয়েব মালিক ব্যর্থ হওয়ার পরও নানা কথা শুনতে হয়েছে তাকে। সব মিলিয়ে প্রথমবারের মতো মা হওয়ার আগে খুব একটা স্বস্তিতে নেই সানিয়া!

আপনার মতামত লিখুন :