ধোনির টেনিস প্রেম

মহেন্দ্র সিং ধোনি

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

আপাতত ক্রিকেটে ব্যস্ততা নেই। অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজে তাকে রাখা হয়েছে দলের বাইরে। আর টেস্ট ক্রিকেটে তো নেই অনেক দিন ধরেই। তবে সময়টা মন্দ কাটছে না মহেন্দ্র সিং ধোনির। শখ পূরণেই কেটে যাচ্ছে অবসরের অফুরন্ত সময়। এবার র‍্যাকেট হাতে টেনিস কোর্টে দেখা গেল এই তারকা ক্রিকেটারকে। মঙ্গলবার নিজ শহর রাঁচিতে টেনিস কোর্টে র‍্যাকেট হাতে নেমে পড়লেন মাহি। তার সেই টেনিস চর্চার ছবি এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

এভাবে শখ পূরণের সঙ্গে পরিবারের মানুষদের নিয়েও আনন্দমুখর সময় কেটে যাচ্ছে ধোনির। এইতো সেদিনই কন্যা জিভাকে নিয়ে তার একটি ভিডিও দেখা গেল অন্তর্জালে। যেখানে ছােট্ট জিভা তামিল ও ভোজপুরি ভাষায় কথা বললেন বাবার সঙ্গে। মুগ্ধতা নিয়ে সেই ভিডিওতে চলল ভক্তদের লাইক, কমেন্টস।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Nov/28/1543399816979.jpeg

তবে ক্যারিয়ারে বাজে সময়ে দাঁড়িয়ে এখন ধোনি। ৩৭ পেরিয়ে যাওয়া এই উইকেটকিপার ব্যাটসম্যানের বিকল্প খুঁজছে ভারতীয় টিম ম্যানেজম্যান্ট। যদিও তার অভাবটা পূরণ করা সহজ নয়। ভারতীয় ক্রিকেটের সর্বকালের সেরাদের একজন তিনি। এরইমধ্যে ধোনিকে ছাড়া ভারতের সিরিজ যুক্তিযুক্ত তা নিয়ে প্রশ্ন তুলেছেন বিশ্লেষকরা।

২০২০ টি-টুয়েন্টি বিশ্বকাপের কথা ভেবে এখনই যে পরীক্ষা-নিরীক্ষার শুরু হয়েছে তা নিয়ে চলছে বিতর্ক। এ কারণেই ধারণা করা হচ্ছে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজে ভারতীয় দলে দেখা যেতে পারে বিশ্বকাপ জয়ী এই মহাতারকাকে।

খেলা এর আরও খবর

অঘটন! ফেদেরারের বিদায়!!

দুর্দান্ত ছন্দে ছিলেন রজার ফেদেরার। অনেকটা হেসে খেলেই জায়গা করে নিয়েছিলেন সেরা ষোলতে! কিন্তু কে জানতো এখানেই থ...