Alexa

কোর্টে ফিরলেন সানিয়া

কোর্টে ফিরলেন সানিয়া

মাতৃত্বের স্বাদ নিয়ে ফের কোর্টে সানিয়া মির্জা

মাতৃত্বের স্বাদ নিয়ে টেনিসে ফেরাটা নতুন কিছু নয়। এর আগে কিম ক্লিস্টার্স সন্তান জন্মের বিরতি কাটিয়ে ফিরে গ্র্যান্ড স্ল্যামও জিতেছেন। এইতো কিছুদিন আগে ফিরেছেন সেরেনা উইলিয়ামস। সেই পুরনো ছন্দের পথেই আছেন মার্কিন এই মহাতারকা। এবার সানিয়া মির্জাও আছেন ফেরার লড়াইয়ে। গতবছরই পুত্র সন্তানের মা হয়েছেন ভারতের এই টেনিস তারকা। মাতৃত্বের সেই বিশ্রাম শেষে আবারও লড়াইয়ে ফিরতে প্রস্তুত তিনি।

২০১৮ সালের অক্টোবরে সন্তানের জন্মের পর এই মার্চেই কোর্টে ফিরলেন সানিয়া। ২০১৬ সালের অস্ট্রেলিয়ান ওপেন ডাবলস চ্যাম্পিয়ন কোর্টে ফেরার খবরটা ভিডিও টুইট করে জানালেন। তিনি লিখেন, ‘আজ এটা হল।’ এরপরই ভক্তদের শুভেচ্ছায় ভাসছেন ভারতের সর্বকালের সেরা এই নারী টেনিস খেলোয়াড়।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/12/1552403256429.jpg

ইনজুরি আর সন্তানসম্ভবা থাকায় ২০১৭ সালের অক্টোবর থেকেই কোর্টের বাইরে ছিলেন সানিয়া। এরপরই জানান ২০২০ টোকিও অলিম্পিকে ফের ভারতের হয়ে নামতে চান। সেই লড়াইয়ের জন্য নিজেকে প্রস্তুত করছেন এই গ্ল্যামার গার্ল। বুঝিয়ে দিতে চান মাতৃত্ব সাফল্যের পথে কোন বাধাই নয়। স্বামী পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকও আছেন তিনটি দ্বৈত গ্র্যান্ড স্ল্যাম সানিয়ার পাশে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/12/1552403380401.jpg

সাবেক এক নম্বর তারকা বেলজিয়ামের কিম ক্লিস্টার্স সন্তানের জন্মের এক বছর পরই কোর্টে নামেন। আর সন্তানসম্ভবা অবস্থায় ২০১৭ সালের অস্ট্রেলিয়ান ওপেন জেতেন সেরেনা উইলিয়ামস। সানিয়া তাদের পথেই হাঁটছেন।

আপনার মতামত লিখুন :